At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
খাগড়াছড়ি জেলা পরিষদ ক্রিকেট লীগ-২১ উদ্বোধন - Bornamela
ঢাকারবিবার , ১৯ ডিসেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

খাগড়াছড়ি জেলা পরিষদ ক্রিকেট লীগ-২১ উদ্বোধন

মোফাজ্জল হোসেন ইলিয়াছ/খাগড়াছড়ি প্রতিনিধিঃ
ডিসেম্বর ১৯, ২০২১ ১:২৫ অপরাহ্ণ
Link Copied!

খাগড়াছড়ি জেলা পরিষদ ক্রিকেট লীগ-২১ উদ্বোধন

Advertisements

মোফাজ্জল হোসেন ইলিয়াছ/খাগড়াছড়ি প্রতিনিধিঃ

বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী ও বিজয়ের সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে খাগড়াছড়িতে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ অর্থায়নে ও জেলা ক্রীড়া সংস্থা আয়োজনে খাগড়াছড়ি স্টেডিয়ামে পার্বত্য জেলা পরিষদ ক্রিকেট লীগ-২০২১ উদ্বোধন করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার এনডিসি মোঃ কামরুল হাসান।

জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক প্রতাপ চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে উদ্বোধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ আবদুল আজিজ, পৌর মেয়র নির্মলেন্দু চৌধুরী, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, জেলা পরিষদে মূখ্য নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বশিরুল হক ভূইয়া।

পার্বত্য জেলা পরিষদ ক্রিকেট লীগ-২০২১ অনুষ্ঠিত খেলায় ১২ টি দল অংশ গ্রহণ করবে এবং ৫০ ওভার খেলা হবে। উদ্বোধনী খেলায় মাঠে খেলতে নেমেছে সেভেন স্টার সমবায় সমিতি বিপক্ষে ভুমিকা বহুমুখী সমবায় সমিতি।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262