At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে সংসদ সদস্য এবিএম আনিছুজ্জামান - Bornamela
ঢাকাশুক্রবার , ১ মার্চ ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরিদর্শনে সংসদ সদস্য এবিএম আনিছুজ্জামান

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক✔️
মার্চ ১, ২০২৪ ১১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর উপজেলা স্বাস্থ্য ব্যবস্থাপনা কমিটির মিটিং শেষে হাসপাতাল পরিদর্শন করেছেন ময়মনসিংহ-৭ ত্রিশাল আসনের সংসদ সদস্য- শিল্প মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ (এমপি।

Advertisements

বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১২টায় হাসপাতাল পরিদর্শন করেন তিনি। এ সময় এমপি পুরো হাসপাতাল ঘুরে দেখেন। হাসপাতালে সেবা নিতে আসা বিভিন্ন রোগীদের সঙ্গে কথা বলেন। প্রতিটি ওয়ার্ডে ভর্তি থাকা বিভিন্ন রোগীদের কাছে হাসপাতালের প্রদান করা সেবার মান সম্পর্কে খোঁজখবর নেন।

এ সময় হাসপাতালের সকল সমস্যা দ্রুত সমাধান করে হাসপাতাল থেকে জটিল রোগসহ যাবতীয় রোগের চিকিৎসা সেবা প্রতিটি মানুষের দ্বোরগড়ায় সহজেই পৌঁছে দিয়ে প্রধানমন্ত্রীর অঙ্গিকারকে শতভাগ বাস্তবায়ন করতে তার সার্বিক সহযোগিতা প্রদান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

পদির্শনকালে উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.নজরুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা পনর্বাসন সংস্থার সভাপতি বীর মুক্তিযোদ্ধা নূরুল ইসলাম মোমেন, অধ্যাপক গোলাম মোস্তফা সরকার, ডাক্তার আব্দুল্লাহ সবুজ, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সভাপতি ফকরুদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম, সম্মানিত সদস্য তাসলিমা রত্না, সাংগঠনিক সম্পাদক মোমিন তালুকদার, সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার, কর্মকর্তা কর্মচারী ও ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262