ঢাকাশনিবার , ১৩ অগাস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

হবিরবাড়ী ওলামা কল্যাণ পরিষদের বিশেষ সংবর্ধনা ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান

বর্ণমেলা নিউজ
অগাস্ট ১৩, ২০২২ ৬:৩০ অপরাহ্ন
Link Copied!

ভালুকা উপজেলায় সমাজের বিভিন্ন ক্ষেত্রে অবদান রাখায় গুণীজনদের বিশেষ সংবর্ধনা ও ইসলামী সাংস্কৃতিক অনুষ্ঠান করেছে ওলামাদের স্বেচ্ছাসেবী সংগঠন ‘হবিরবাড়ী ওলামা কল্যাণ পরিষদ’।

শনিবার (১৩আগষ্ট) সকাল ১০টা থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের সিডস্টোর বাজার আল মদিনা শপিংকমপ্লেক্স এর সামনে হবিরবাড়ী ওলামা কল্যাণ পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক হাফেজ মুনজুর মাহমুদের সঞ্চালনায় সংগঠনের সভাপতি হাফেজ মাওলানা ইলিয়াস আহাম্মেদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক হাজী রফিকুল ইসলাম রফিক, উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ওমর হায়াৎ খান নঈম, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব এবিএম সিদ্দিক হবিরবাড়ী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক জুলহাস উদ্দিন মাস্টার, উপজেলা যুবগীর সভাপতি আলহাজ্ব আনিসুর রহমান খান রিপন, উপজেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক অনিক তালুকদার, হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগ সাবেক সভাপতি মোঃ আবু সাঈদ, হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক হানিফ মুহাম্মদ নিপুন, ভালুকা উপজেলা কৃষকলীগ সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম ইমরান প্রমূখ। সংগঠনের উপদেষ্ঠা ও পরামর্শক সদস্যসহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে সমাজের বিভিন্ন ক্ষেত্রে বিশেষ অবদান রাখায় ৬জনকে মরনোত্তর সহ প্রায় ১১৫জন গুণীজনকে সংবর্ধনা দেয়া হয়। সাংবাদিকতায় বিশেষ ভুমিকা রাখায় ৬জন সাংবাদিকেও সম্মাননা প্রদান করেন।
সাংস্কৃতিক অনুষ্ঠানে ইসলামী সংগীত পরিবেশন করেন বাহার কালচারাল গ্রুপ, আজাদী শিল্পী গোষ্ঠি ও জাতীয় ইসলামী সাংস্কৃতিক সংগঠন কুহুতান এর শিল্পীবৃন্দ। কিরাত্ব পরিবেশন করেন ক্বারী আলহাজ্ব মোঃ ইলয়াস ইবনে সিরাজী প্রমূখ:

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »