At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ত্রিশালে টিসিবির পণ্য বিতরণ উদ্বোধন - Bornamela
ঢাকারবিবার , ২০ মার্চ ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালে টিসিবির পণ্য বিতরণ উদ্বোধন

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
মার্চ ২০, ২০২২ ৪:৪২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ত্রিশালে পণ্য বিতরণের মাধ্যমে শুরু হল জেলার টিসিবি’র নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রির কার্যক্রম। প্রধান অতিথি ও উদ্ধোধন করেন বিভাগীয় কমিশনার মোঃ শফিকুর রেজা বিশ্বাস।
রোববার (২০ মার্চ) সকালে ত্রিশাল পৌর মিলনায়তনে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

Advertisements

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক মোহাম্মদ এনামুল হক। বাণিজ্য মন্ত্রনালয়ের উপ সচিব আসমা সুলতানা।

এছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আক্তারুজ্জামান, পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সংশ্লিষ্ট ব্যক্তিবর্গরা।

উল্লেখ্য- সরকারি নির্দেশনাকে বাস্তবায়ন করতে এ জেলায় মোট ৩,০২,৯৭১ টি নিম্ন আয়ের পরিবারের মাঝে ভর্তুকি মূল্যে টিসিবি’র নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করা হবে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262