At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
তারাকান্দায় স্বামীকে তালাক দিলেন নববধূ, ফেসবুক প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে - Bornamela
ঢাকাশুক্রবার , ১১ সেপ্টেম্বর ২০২০
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

তারাকান্দায় স্বামীকে তালাক দিলেন নববধূ, ফেসবুক প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশনে

বর্ণমেলা নিউজ
সেপ্টেম্বর ১১, ২০২০ ১১:৩৪ পূর্বাহ্ণ
Link Copied!

06651_6b9359cacd_shortময়মনসিংহ জেলার তারাকান্দা উপজেলায় বিয়ের দাবিতে তিন দিন ধরে অনশন করছেন এক কলেজছাত্রী। জানা যায়, উপজেলার কামারগাঁও ইউনিয়নের ভেরুয়া গ্রামের আবুচানের ছেলে প্রেমিক সাদ্দাম হোসেনের বাড়িতে গত রবিবার দুপুর থেকে অনশন শুরু করছেন ওই ছাত্রী। বিয়ের দাবিতে অনশনে বসা তরুণী তারাকান্দা বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের ডিগ্রি প্রথম বর্ষের ছাত্রী।

Advertisements

অনশনে থাকা ওই শিক্ষার্থী জানান, তিন বছর ধরে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয় হয় সাদ্দামের সাথে। মোবাইলের মাধ্যমেই তার সাথে কথাবার্তার এক পর্যায়ে গভীর সম্পর্ক প্রেমে পরিণত হয়। ওই শিক্ষার্থী জানান, হঠাৎ আমার পরিবার অন্য জায়গায় বিয়ে দেন আমার ইচ্ছার বিরুদ্ধে। এতে সাদ্দাম আরো বেপরোয়া হয়ে ওঠেন। মোবাইলে কান্নাকাটি করে সাদ্দাম আমাকে একদিনও সংসার করতে দেয়নি। তার কথায় ওই স্বামীকে তালাক দিতে বাধ্য হই। গত কয়েক মাস ধরে তার সাথে বেশ কয়েকবার শারীরিক সম্পর্ক হয়েছে আমার। হঠাৎ সাদ্দাম আমার সাথে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেয়। পরিবারের অজুহাত দেখিয়ে অন্যত্র বিয়ে করার পাঁয়তারা করে এবং আমাকে এড়িয়ে চলে। তাকে বিয়ে না করতে পারলে আমার জীবনটা শেষ হয়ে যাবে। এ অবস্থায় বেঁচে থাকাটাই কষ্ট। নিজ পরিবার থেকে বিচ্চিন্ন হওয়ার পথে তিনি। বিয়ে করা স্বামীকেও ছাড়তে হয়েছে। শুধুমাত্র সাদ্দামের কারণে।
এদিকে মেয়েটির পরিবার জানায়, লেখাপড়া করা অবস্থায় তাকে অন্যত্র বিয়ে দিলেও সাদ্দাম মেয়েটিকে সংসার করতে দেয়নি।

গতকাল অনশনরত বাড়িতে প্রেমিক সাদ্দামের পরিবারের লোকজনকে পাওয়া যায়নি। স্থানীয়রা জানান, মেয়েটির অনশনের কথা শুনে বাড়ির লোকজন পালিয়েছে।

এ ব্যাপারে তারাকান্দা থানার ওসি আবুল খায়ের জানান, ভিকটিমকে ওই বাড়ি থেকে গতকাল রাত উদ্ধার করা হয়েছে। ভুক্তভোগী পরিবারের বাড়ি ফুলপুর থাকায় মেয়েটিকে ফুলপুর থানায় পাঠানো হয়েছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262