At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ত্রিশালে বেবি,ট্যাক্সি,সিএনজি,অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের উপজেলা কমিটি অনুমোদন - Bornamela
ঢাকাবুধবার , ১২ আগস্ট ২০২০
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালে বেবি,ট্যাক্সি,সিএনজি,অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের উপজেলা কমিটি অনুমোদন

MOMIN TALUKDAR
আগস্ট ১২, ২০২০ ১১:২০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ

Advertisements

ময়মনসিহের ত্রিশাল উপজেলায় বেবি,ট্যাক্সি,ট্যাক্সিকার, সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের নতুন কমিটির অনুমোদন দিয়েছে ময়মনসিংহ জেলা কমিটি।

৩০ জুলাই ২০২০ইং তারিখ ৩ বছরের জন্য ময়মনসিংহ জেলা কমিটি গঠনতন্ত্র মোতাবেক এনামুল হক খানকে সভাপতি সালমান হোসেন সুমনকে সাধারণ সম্পাদক করে ১১সদস্য বিশিষ্ঠ কমিটির অনুমোদন দেন।

like_1595944133396-picsay
কমিটিতে অন্যান্যরা যারা রয়েছেন তারা হলেন, আলী হোসেন কার্যকরী সভাপতি,মনির হোসেন সহ-সভাপতি, রানা মিয়া যুগ্ম সাধারণ সম্পাদক,শাহরিয়ার নাজমুল সহ-সাধারণ সম্পাদক,আনিছ মিয়া সাংগঠনিক সম্পাদক, আজহারুল ইসলাম সহ-সাংগঠনিক সম্পাদক,দুলাল মিয়া কোষাদক্ষ, রুবেল মিয়া দপ্তর সম্পাদক ও মোশারফ হোসেনকে প্রচার সম্পাদকে রাখা হয়েছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262