At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
নিজ ঘরে আগুন দিয়ে ত্রিশালে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা - Bornamela
ঢাকামঙ্গলবার , ১৪ জানুয়ারি ২০২০
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

নিজ ঘরে আগুন দিয়ে ত্রিশালে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টা

MOMIN TALUKDAR
জানুয়ারি ১৪, ২০২০ ২:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদকঃ  সোমবার (১৩ জানুয়ারী) দুপুরে নিজ ঘরে আগুন দিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর চেষ্টার ঘটনা ঘটনা ঘটেছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলার ছলিমপুর গ্রামে।

Advertisements

জাহিদ আমিন চেয়ারম্যান বাড়ির মৃত আব্দুল মান্নানের পুত্র আব্দুল খালেক (৪৫) জমি সংক্রান্ত বিষয়ে ফাঁসাতে নিজ ঘরে আগুন দিয়ে ও মাথায় জখম করে একই বাড়ীর মৃত আজিম উদ্দিন এর পুত্র প্রতিপক্ষ ইব্রাহীম খলিল (৫৫) এর নামে মামলা করার পায়তারা করছেন।

একই বাড়ির বাসিন্দা ও প্রতিবেশী সূত্রে জানা যায়, ঘটনাটি খালেক নিজেই ঘটিয়েছেন।

এছাড়াও স্থানীয় মুদি দোকানদার জোবায়ের এই প্রতিবেদককে  বলেন, খালেক দুপুর ১২টার দিকে তার দোকান থেকে কেরোসিন ক্রয় করেন।

বিষয়টি নিয়ে তাদের নিজ বাড়ির বর্তমান ত্রিশাল ইউপি চেয়ারম্যান জাহিদ আমিনের কাছে জানতে চাইলে তিনি বলেন, আমি ঘটনার সময় বাড়িতেই ছিলাম। খালেক নিজেই তার নিজ ঘরে আগুন দিয়েছে।

ঘটনার বিষয়ে প্রতিপক্ষ ইব্রাহীম খলিল বলেন, আমার পৈতৃক সম্পদ দখল করে নেওয়ার জন্য বার বার হুমকি দিচ্ছেন আব্দুল খালেক এবং বিভিন্ন সময় মামলা দিয়ে ফাঁসানোর চেষ্টা করছেন।

খালেকের পরিবারের লোকজনের কাছে জিজ্ঞাসা করলে তারা বলেন, কিভাবে আগুন লেগেছে আমরা কিছুই জানিনা।

প্রতিকি ছবি

প্রতিকি ছবি

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262