At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ময়মনসিংহের ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬ - Bornamela
ঢাকারবিবার , ১৮ আগস্ট ২০১৯
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ময়মনসিংহের ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৬

বর্ণমেলা নিউজ
আগস্ট ১৮, ২০১৯ ৭:০২ অপরাহ্ণ
Link Copied!

1566123049_accident_41মোঃ খলিলুর রহমান, বিশেষ প্রতিনিধি: ময়মনসিংহের ফুলপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ৬ জন আহত হয়েছেন। আজ রবিবার এ দুর্ঘটনা ঘটে।
জানা যায়, ময়মনসিংহ-শেরপুর মহাসড়কে ফুলপুর উপজেলার হোসেনপুর মোড়ল বাড়ি নামক স্থানে রবিবার দুপুরে ঢাকা থেকে শেরপুরগামী সোনার বাংলা পরিবহণের একটি বাসের সাথে নালিতাবাড়ি থেকে ফুলপুরগামী একটি সিএনজি অটো রিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই সায়েম (১৫) নামে এক কিশোর মারা যায়। সে শেরপুরের নালিতাবাড়ি উপজেলার পলাশিয়া গ্রামের দুদু মিয়ার ছেলে। এছাড়া নিহত সয়েমের বাবা দুদু মিয়া (৪৫), মা মনিরা বেগম (৪০), বোন মাফিয়া (৫), গড়কান্দা গ্রামের হাবিবুর রহমান (৪০) ও সুনীল সাহা (৪৫) গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
অপরদিকে, একই দিন সকালে ফুলপুর থেকে ঢাকাগামী একটি নোয়া গাড়ি (ঢাকা মেট্রো-ত ১১- ৫৪১১) ময়মনসিংহ- শেরপুর মহাসড়কে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে পৌঁছার পর চাকা পাংচার হয়ে গেলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাম পাশের পথচারী রেজিয়া (৫০) ও রিকশা চালক আনু (১৬)’র উপর তার গাড়িটি উঠিয়ে দেয়। পরে তাদেরকে উদ্ধার করে ফুলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আনুকে ভর্তি রেখে গুরুতর আঘাতপ্রাপ্ত রেজিয়াকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় সকাল ১১টার দিকে রেজিয়া মারা যান। সে উপজেলার পাতিলগাঁও গ্রামের মৃত আব্দুর রশিদের স্ত্রী আর আনু দিউ গ্রামের রিকশা চালক জামাল উদ্দিনের পুত্র।

Advertisements

ফুলপুর থানার সেকেন্ড অফিসার এসআই মেহেদী হাসান সুমন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262