At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ভালুকায় বিজিএফ এর চাল বিক্রির অভিযোগ। - Bornamela
ঢাকাবৃহস্পতিবার , ৬ জুন ২০১৯
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ভালুকায় বিজিএফ এর চাল বিক্রির অভিযোগ।

বর্ণমেলা নিউজ
জুন ৬, ২০১৯ ১২:২৫ অপরাহ্ণ
Link Copied!

FB_IMG_1559801980953

নিজস্ব প্রতিবেদকঃ ময়মনসিংহের ভালুকা উপজেলায় ডাকাতিয়ার এক ইউপি সদস্যের বিরুদ্ধে বিজিএফ এর চাল বিক্রি করে দেয়ার অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকালে স্থানীয় ডিলার মারফত আলী’র কাছে প্রায় একটন চাল বিক্রি করেন বলে জানা গেছে।

Advertisements

জানা যায়, ভালুকা উপজেলার ৮নং ডাকাতিয়া ইউনিয়নের ছয় হাজার ৯শত ৪৮জন হত দরিদ্রের মাঝে জনপ্রতি ১৫ কেজি করে চাল দেয়ার কথা। গত বৃহস্পতিবার,শনি ও রোববার ওই ইউনিয়নের সব কার্ডধারীদের মাঝে চাল বিতরণ করা হয়।

পরদিন সোমবার বিকালে ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য ইউছুফ ওই ইউনিয়নের ১০টাকা কেজির ডিলার মারফত আলীর কাছে প্রায় ১ মেট্টিক টন চাউল বিক্রির অভিযোগ উঠে।

এ বিষয়ে ইউছুফ মেম্বার বলেন চাল বিতরনের পর কিছু খোলা চাল অতিরিক্ত ছিল ইউনিয়ন পরিষদের চৌকিদার, ঝাড়ু–দারদেরকে চালগুলো দেয়া হয়েছে, তারা চাল বিক্রি করেছে কিনা আমার জানা নেই।

অভিযুক্ত ডাকাতিয়া ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মেম্বার ইউছুফ হাসান নিলয় আরো জানান আমার বিরোদ্ধে সরযন্ত্র হচ্ছে। আমি একা পরিষদে ছিলাম না আমার সাথে ১ নং ওয়ার্ডের মেম্বার আঃ আজিজ,১.২.৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার লাইলী সহ অরো অনেকেই উপস্থিত ছিল।

ভালুকা মডেল থানা ওসি মাইন উদ্দিন ও পরিদর্শক (অপারেশন) আবুল কালাম আজাদ মঙ্গলবার বিকেলে ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম জানান, চাল বিক্রির কোনো ঘটনা ঘটেনি।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা ও ট্যাগ অফিসার নইমুদ্দিন জানান আমি নিজে উপস্থিত থেকে চাল বিতরণ করেছি। চাল বিতরণে কোন অনিয়ম হয়নি।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মাসুদ কামাল জানান, বিজিএফ এর চাল বিক্রির অভিযোগ পেয়েছি। ঘটনাটি ভালুকা মডেল থানার ওসি মাইন উদ্দিন সরেজমিনে তদন্তের কাজ করে যাচ্ছেন।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262