At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ভালুকায় ৪ মাসের মেয়েকে বিষ খাওয়াইয়ে মায়ের বিষপানে আত্মহত্যা - Bornamela
ঢাকাবৃহস্পতিবার , ১৩ সেপ্টেম্বর ২০১৮
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ভালুকায় ৪ মাসের মেয়েকে বিষ খাওয়াইয়ে মায়ের বিষপানে আত্মহত্যা

বর্ণমেলা নিউজ
সেপ্টেম্বর ১৩, ২০১৮ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

987c1109b14447f73c1c7d651666ab03ভালুকা: বুধবার বার দিবাগত রাত আনুমানিক ১টার সময় ভালুকা উপজেলার জামিরদিয়া গ্রামে স্বামী-স্ত্রীর কলহের কারণে নাজমা আক্তার (২১) নামে এক গৃহবধূ নিজের মেয়ে সাদিয়া (৪ মাস)কে বিষ খাইয়ে নিজেও বিষপান করে আত্মহত্যা করেছে। ঘটনার পর থেকে স্বামী সাইফুল ইসলাম পলাতক রয়েছেন। ঘটনাটি নিশ্চিত রয়েছে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ ফিরোজ তালুকদার (পিপিএমবার)।

Advertisements

স্থানীয় সূত্রে জানাযায়,উপজেলার জামিরদিয়া গ্রামের সাইফুল ইসলামের সাথে বিভিন্ন বিষয় নিয়ে তাঁর স্ত্রী নাজমা আক্তারের সাথে প্রায় সময় ঝগড়া হতো। ঘটনার রাতেও স্বামী-স্ত্রীর মাঝে ঝগড়া হয়,এতে জেদ করে নাজমা তাঁর ৪মাস বয়সের শিশু কন্যা সাদিয়াকে বিষ খাওয়ায়ে সে নিজে বিষ পান করে। এ সময় সাইফুল ইসলাম খোঁজ পেয়ে তাঁদেরকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) নেয়ার পর মা-মেয়ে দু’জনেই মারাযান।ঘটনার পর থেকে সাইফুল ইসলাম পলাতক রয়েছেন। লাশ ময়না তদন্তের জন্য (মমেক) এর মর্গে রয়েছে। এ ঘটনায় ভালুকা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।  সায়েমা আক্তার নামে ৪বছর বয়সের একটি মেয়ে রেখে গেছেন  নাজমা।

তদন্তকারী ভালুকা মডেল থানার এস,আই আলতাফ হোসেন জানান, প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে স্বামীর-স্ত্রীর ঝগড়ার কারণেই স্ত্রী জেদ করে বিষপান করে আত্মহত্যা করেছেন, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃৃত কারণ জানাযাবে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262