At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
দেশের মানুষের জন্য কিছু করাই আমার আকাঙ্খা : প্রধানমন্ত্রী - Bornamela
ঢাকামঙ্গলবার , ১৬ আগস্ট ২০১৬
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

দেশের মানুষের জন্য কিছু করাই আমার আকাঙ্খা : প্রধানমন্ত্রী

বর্ণমেলা নিউজ
আগস্ট ১৬, ২০১৬ ৫:৫৮ অপরাহ্ণ
Link Copied!

hasina-8-290x164

দেশের মানুষের জন্য কিছু করাই আমার একমাত্র আকাঙ্খা বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে রাজধানীর ফার্মগেটের কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনিএ কথা বলেন।

Advertisements

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ৭৫ থেকে ৮১ সাল পর্যন্ত দেশের বাইরে ছিলাম। দেশে ফিরে আমি চেয়েছি গণতন্ত্র ফিরিয়ে আনতে, বঙ্গবন্ধুর হত্যাকাণ্ডের তদন্ত করতে। তিনি যাদের জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন সেসব মানুষদের জন্য কিছু করাই আমার একমাত্র আকাঙ্খা।

প্রধানমন্ত্রী বলেন, ১২ আগস্ট আরাফাত রহমান কোকোর জন্মদিন ছিল। তার মৃত্যুর কারণে এ বছর কোকোর জন্মদিন পালন করা হয়নি। ছেলের কারণে খালেদা ১৫ আগস্ট জন্মদিন পালন করেননি। অথচ কিছু লোক এটাকে রাজনৈতিকভাবে ভালো সিদ্ধান্ত হিসেবে বলছেন।
এর আগে অনুষ্ঠানের শুরুতেই বঙ্গবন্ধু ও ১৫ আগস্ট শহীদদের প্রতি শ্রদ্ধা জানাতে দাঁড়িয়েএক মিনিট নীরবতা পালন করেন আওয়ামী লীগ নেতা-কর্মীরা।

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর সভাপতিত্বে দলের উপদেষ্টা পরিষদ সদস্য আমির হোসেন আমু, তোফায়েল আহমেদ, সুরঞ্জিত সেনগুপ্ত, সভাপতিমণ্ডলীর সদস্য মতিয়া চৌধুরী, মোহাম্মদ নাসিম, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, কেন্দ্রীয় সদস্য এসএম কামাল হোসেন প্রমুখ বক্তব্য দেন।

অনুষ্ঠানে ১৫ আগস্ট নিয়ে স্বরচিত কবিতা পাঠ করেন দলটির সভাপতিমণ্ডলীর সদস্য নূহ উল আলম লেনিন।এ ছাড়া সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর ‘৩২ নম্বর মেঘের ওপারে’ শীর্ষক একটি কবিতা আবৃত্তি করেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262