At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ত্রিশালে বেলা নার্সিং কলেজ এর নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত - Bornamela
ঢাকাশুক্রবার , ৯ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালে বেলা নার্সিং কলেজ এর নবীন বরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক✔️
ফেব্রুয়ারি ৯, ২০২৪ ৪:৩৮ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার মঠবাড়ি ইউনিয়নে অবস্থিত ‘বেলা নার্সিং কলেজ’ এর আয়োজনে গত বৃহস্পতিবার দিনব্যাপী জমকালো আয়োজনের মধ্যদিয়ে কলেজ প্রাঙ্গনে শিক্ষার্থীদের নবীনবরণ, বার্ষিক পুরস্কার বিতরণী এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

বেলা হেল্থ এন্ড এডুকেশন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ডাঃ শামীম আহাম্মদ এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ত্রিশাল উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার।
প্রধান আলোচক ছিলেন, মাস্কুলোস্কেলিটার ডিজঅর্ডারস বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ আলতাফ হোসেন সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অনুজীব বিজ্ঞান ও ডিন, জীব বিজ্ঞান অনুষদ, যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের চেয়ারম্যান অধ্যাপক ডঃ ইকবাল কবির জাহিদ, ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ফজলে রাব্বী, শিক্ষানুরাগী ও বিশিষ্ঠ সমাজসেবক শাহ্ আহসান হাবীব বাবু, মঠবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল কদ্দুস মন্ডল, বেলা হেল্থ এডুকেশন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ডাঃ রোকসানা আক্তার, মফবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শামসুদ্দিন মন্ডল প্রমূখ।

অনুষ্ঠান শেষে শিক্ষার্থীদের অংশগ্রহণে সাংষ্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। উল্লেখ্য- বেলা পরিবারের অন্যতম অঙ্গ প্রতিষ্ঠান বেলা নার্সিং কলেজ বাংলাদেশে শিক্ষিত জনশক্তিকে দক্ষ ও আন্তর্জাতিক মানের নার্স তৈরির লক্ষ্যে মান সম্পন্ন শিক্ষা প্রদান করে আসছে। কলেজটি ত্রিশালের মঠবাড়ী ইউনিয়নে নিজস্ব ভবনে পরিচালিত হচ্ছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262