ঢাকাসোমবার , ১৯ সেপ্টেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

বর্ণমেলা প্রিন্টার্স  এন্ড ক্রেস্ট গ্যালারী ক্রেস্ট জগতে একটি বিশ্বস্ত নাম

বর্ণমেলা নিউজ
সেপ্টেম্বর ১৯, ২০২২ ২:৪৮ পূর্বাহ্ন
Link Copied!

বর্ণমেলা প্রিন্টার্স  এন্ড ক্রেস্ট গ্যালারী ক্রেস্ট জগতে একটি বিশ্বস্ত নাম। দীর্ঘ প্রায় বিশ বছর ধরে সতত্য ও সুনামের সাথে ময়শনসিংহের ভালুকার সিডষ্টোর বাজারে প্রিন্টিং প্রেস ও ক্রেস্টের ব্যবসা করে আসছি আমরা। আমাদের এখানে থেকে অনেক ধরনের ক্রেস্ট তৈরি করে নিতে পারবেন। মেটাল ট্রফি, প্লাস্টিক ট্রফি, প্লাস্টিক এওয়ার্ড ,কাঠের ক্রেস্ট, ক্রিস্টাল ক্রেস্ট, মেটাল ক্রেস্ট, প্লাস্টিক ক্রেস্ট, মেডেল, ট্রফি, কোর্টপিন, মগ প্রিন্ট, প্লেট প্রিন্ট, নেমপ্লেট,  ডিজিটাল সাইনবোর্ড, কলম, চাবির রিং, মেটাল চাবি রিং, প্লাস্টিক চাবি রিং,  কাঠের চাবি রিং, স্কুল ব্যাচ, প্লাস্টিক আইডি কার্ড ,ক্যালেন্ডার, ডায়রী, ভিজিটিং কার্ড , অটো সীল ইত্যাদি আামদের এখানে তৈরি করে নিতে পারবেন। বিভিন্ন অনুষ্ঠানে অতিথিদের জন্য তৈরি করে নিতে পারেন একটি ক্রেস্ট।

No photo description available.

এখানে যে ক্রেস্টটি দেখতে পাচ্ছেন এই ক্রেস্টটির নাম আঙ্গুর প্লাস্টিক ফ্রেম বলা হয়। উপরে যে ফ্রেমের ডিজাইন আছে সেটার নাম কোলবালিশ ফ্রেম। এই ফ্রেমটির তিনটি সাইজ হয়। তিনটি কালার হয়ে থাকে। সিলবার কালার, গোল্ডেন কালার, তামা কালার। সাইজ তিনটি। ৬ বাই ৮, ৭ বাই ৯, ৮ বাই ১০ এই তিন সাইজ হয়ে থাকে এই ক্রেস্টটি। এখানে যে কাঠটি ব্যবহার করা হয়েছে সেটা মালয়েশিয়ান বোর্ড দিয়ে তৈরি করা হয়েছে। এই কাঠটি কখনও নষ্ট হবে না ঘুনে ধরবে না। প্লাস্টিক ফ্রেমের কালার কখনও নষ্ট হবে না।

দাম কেমন পরবে ক্রেস্টটির।
৬ বাই ৮ সাইজ বক্স সহ ৪৫০ টাকা পিছ
৭ বাই ৯ সাইজ বক্স সহ ৫৫০ টাকা পিছ
৮ বাই ১০ সাইজ বক্স সহ ৭৫০ টাকা পিছ পরবে।
এখানে ১-১০ পিছের দাম দেওয়া আছে আপনার যদি বেশি হয়ে থাকে আমাদের সাথে আলোচনা করে নিতে পারেন আমরা চেষ্টা করবো যতোটুকু কম রাখা যায়।
এখানে যে ক্রেস্টের ডিজাইন টি দেখতে পাচ্ছেন এই ক্রেস্টটি আমাদের এখান থেকে তৈরি করে নিতে পারবেন অনেক কম সময়েম মধ্যে। এরকম একটি ক্রেস্ট তৈরি করতে আমরা ১ ঘন্টা সময় নিয়ে থাকি। আপনি যে দিন অর্ডার করবেন তার পরের ঘন্টায় এই ক্রেস্টটি নিতে পারবেন। আপনি যদি  ভালুকা/শ্রীপুর/ত্রিশালের মধ্যে হয়ে থাকেন তাহলে আমাদের দোকানে এসে ক্রেস্টটি অর্ডার করতে পারেন। অথবা আমাদের ফোনে যোগাযোগ করেও ক্রেস্টটি অর্ডার করতে পারেন আমরা সারা দেশে কুরিয়ারে পাঠিয়ে থাকি। কুরিয়ারে পাঠিয়ে দিব। কুরিয়ারে যেতে ১ থেকে ২ দিন সময় লাগতে পারে। 
                           এই ক্রেস্টটি যে সকল ম্যাটেরিয়াল দিয়ে তৈরি এর নাম চিরনী ফ্রেম ।
No photo description available.
নিচে যে কাঠটি আছে সেটা মালয়েশিয়ান বোর্ড দিয়ে তৈরি করা হয়েছে। এই কাঠটি কখনও ঘুনে ধরবে না। কাঠটির চার পাশে সুন্দর একটি ডিজাইন আছে সাগরের ঢেউ ডিজাইন। কাঠটির উপরে গোল্ডেন কালারের একটি সুন্দর ডিজাইন করা ফ্রেম আছে। ফ্রেমটি চায়না ফ্রেম গোল্ডেন কালার। ফ্রেমটির মাঝখানে যে জায়গা আছে সেখানে আপনি আপনার লিখা লোগো দিয়ে তৈরি করে নিতে পারেন একটি ক্রেস্ট। গোল্ডেন কালার এই ক্রেস্টটির ৩ টি সাইজ হয়ে থাকে।
৭ বাই ৯ সাইজ
৮ বাই ১০ সাইজ
৯ বাই ১১ সাইজ
এখানে যে ক্রেস্টটি দেখতে পাচ্ছেন এটা ৯ বাই ১১ সাইজ ক্রেস্ট।
প্রতিটি ক্রেস্টের সাথে সুন্দর একটি ভেলভেট বক্স পাবেন।
ক্রেস্টটির দাম কেমন হবে।
৭ বাই ৯ সাইজ  ৮০০ টাকা পিছ
৮ বাই ১০ সাইজ ৯০০ টাকা পিছ
৯ বাই ১১ সাইজ ১০০০ টাকা পিছ
এখানে ১-১০ পিছের দাম দেওয়া আছে। আপনার যদি ক্রেস্ট বেশি হয় সেক্ষেত্রে আমাদের সাথে কথা বলে আলোচনা কওে নিতে পারেন আমরা চেষ্টা করবো যতোটুকু কম রাখা।
আমাদের অফিস/ শোরুম
ঢাকা-ময়মনসিংহ রোডের সিডষ্টোর বাজার বাস্ট্যান্ড থেকে ২০ গজ পশ্চিমে আওলাতলী রোডে
বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী
সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ।
মোবাইল: 01715253385
whatsapp: 01715253385
IMO 01715253385
E-mail: bornamela03@gmail.com

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »