ঢাকাবৃহস্পতিবার , ১ সেপ্টেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ভালুকায় পুলিশের হাতে চক্রের ৫ সদস্য গ্রেফতার

ভালুকা প্রতিনিধি:
সেপ্টেম্বর ১, ২০২২ ২:০৬ অপরাহ্ন
Link Copied!

ভালুকা উপজেলার আশকা গ্রামের মোঃ ফয়জুল হক একটি এনজিও থেকে সাপ্তাহিক কিস্তিতে ক্ষুদ্র ঋণ নিয়ে একটি অটো রিক্সা ক্রয় করেন। দ্রব্যমূল্যের উর্ধ্বগতির এই সময়ে কোন রকমে চলছিল সংসার। ২৫ আগস্ট রাতে উপজেলার আশকা সুইচ গেট এলাকা থেকে অস্ত্রের মুখে জিম্মি করে একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্র ওই অটো রিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়। ভুক্তভোগী একটি মামলা করলে ওই মামলার সূত্র ধরে ছিনতাইকারী চক্রের ৫ সদস্যকে গ্রেফতার করেছে ভালুকা মডেল থানা পুলিশ।
মঙ্গলবার (৩১আগষ্ট) দুপুরে স্থানীয় সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন।

গ্রেপ্তারকৃতরা হলেন- রিয়াজ উদ্দিনের ছেলে মো. কামাল হোসেন (২৮), মৃত: জয়নাল আবদীন মন্ডলের ছেলে মোঃ শাহাব উদ্দিন (৫৮), নিজাম উদ্দিনের ছেলে নজরুল ইসলাম (২৫), সামসুল হকের ছেলে মঞ্জু মিয়া ও মিজান ফরাজী। গ্রেফতার অভিযান পরিচালনা করেন, ভালুকা মডেল থানার উপ-পরিদর্শক মোঃ নূর কাশেম, নজরুল ইসলাম ও আবুল কালাম আজাদ।
ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ কামাল হোসেন জানান, ভালুকার বিভিন্ন এলাকা থেকে ভাড়ার কথা বলে নির্জন স্থানে নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে টাকা, মোবাইল, অটো রিক্সা, সিএনজি ছিনতাই করতো এই চক্রটি। এদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা বিচারাধীন। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীদের থেকে চুরির বিষয়ে বিস্তারিত তথ্য পাওয়া গেছে। পলাতক আসামীদের গ্রেফতার ও চুরি হওয়া আরও সিএনজি, ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধারের অভিযান অব্যাহত আছে।

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »