ঢাকামঙ্গলবার , ৯ অগাস্ট ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালের সাখুয়ায় জমি সংক্রান্ত বিরোধে বসতঘরে হামলা, এক নারী গুরুতর আহত

নিজস্ব প্রতিবেদক
অগাস্ট ৯, ২০২২ ১:১৩ অপরাহ্ন
Link Copied!

ময়মনসিংহের ত্রিশাল উপজেলার সাখুয়া ইউনিয়নের নওপাড়া গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে বসতঘরে হামলা ও দেলোয়ারা খাতুন (৫৫)নামের এক নারীকে গুরুতর আহত করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ত্রিশাল থানায় একটি মামলা দায়ের করেছেন আহত নারীর স্বামী আব্দুল আওয়াল। মামলা নং-০৭। তারিখ ০৬/০৮/২০২২ ইং। মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন ধরে জমি-জমা ও পরিবারিক বিষয় নিয়া বিবাদ চলে আসছিল। বিবাদীরা বাদীর পরিবারের লোকজনদের খুন করার জন্য সময় সুযোগ খুঁজিতে ছিল। এরই ধারাবাহিকায় বিবাদী মোবারক হোসেন (৪৫), রফিকুল ইসলাম @ দুলাল (৫০), আবুল কালাম (৫৫), মোঃ জিহাদ (২০) উপরোক্ত সকল বিবাদীরা (০৪ আগস্ট) সন্ধ্যার সময় ধারালো অস্ত্র, লোহার রড বাঁশের লাঠি সহ এক বেআইনী জনতাবদ্ধে আবদ্ধ হইয়া বাদীর বসত বাড়ির আঙ্গিনায় অনধিকার প্রবেশ করে ছেলে শামীমকে খুন করার জন্য আক্রমন করলে বসত ঘরে আশ্রয় নেয়। বিবাদীরা ঘরের দরজা ভাঙ্গীয়া ঘরে উঠার সময় বাদীর স্ত্রী মোছাঃ দেলোয়ারা খাতুন বাঁধা দিলে বিবাদী আবুল কাশেম এর হুকুমে বিবাদী মোবারক তাহার হাতে থাকা ধারালো দা দিয়া স্ত্রী দেলোয়ারা খাতুনকে খুন করার উদ্দেশ্যে মাথা লক্ষ করিয়া স্ব-জোরে কুপ মারিয়া কপালের উপরে গুরুতর কাটা রক্তাক্ত জখম করে। অন্যান্য বিবাদীরা শরীরের বিভিন্ন স্থানে জখম করে। আহতবস্থায় নারীকে প্রথমে ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসাপাতালে প্রেরণ করেন, এখনো চিকিৎসাধীন।
ঘটনাস্থলে বিবাদী জিহাদ আহত নারীর গলায় থাকায় একটি এক ভড়ি ওজনের সোনার চেইন গলা থেকে ছিড়ে নিয়ে যায়। বিবাদীরা মামলার বাদী আব্দুল আওয়ালকেও এলোপাথারী ভাবে মারপিট করে আহত করেন। বিষয়টি নিয়ে মামলার দায়িত্বপ্রাপ্ত সাব-ইন্সপেক্টর নিরস্ত্র মঞ্জুরুল হকের সাথে মুঠোফোনে কথা বললে তিনি জানান, মামলাটি রেকর্ড করে আমাকে দায়িত্ব দেওয়া হয়েছে। আসামী ধরার অভিযানও অব্যহত আছে।

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »