ঢাকারবিবার , ৩১ জুলাই ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালে উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভা অনুষ্ঠিত

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
জুলাই ৩১, ২০২২ ৩:৫২ অপরাহ্ন
Link Copied!

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় বার বার সড়ক দূর্ঘটনায় মানুষের প্রাণহানী হচ্ছে। মহাসড়কে যানজট নিরসন ও সড়ক দুর্ঘটনা রোধে নানা প্রদক্ষেপ নেওয়া হয়েছে। রবিবার (৩১ জুলাই) সকালে উপজেলা প্রশাসনের উদ্যোগে উপজেলা সড়ক নিরাপত্তা কমিটির সভায় উপজেলা নির্বাহী অফিসার আক্তারুজ্জামানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ময়মনসিংহ জেলা প্রশাসক মোঃ এনামুল হক।

বিশেষ অতিথি ছিলেন, ময়মনসিংহ জেলা পুলিশ সুপার মোহাঃ আহমার উজ্জামান পিপিএম সেবা, ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ, সহকারী কমিশনার (ভূমি) ত্রিশাল হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, ত্রিশাল থানা অফিসার ইনচার্জ মোঃ মাইন উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম, সাধারণ সম্পাদক মোঃ ইকবাল হোসেনসহ উপজেলা আওয়ামী লীগ, সওজ এর প্রতিনিধি, বিআরটিএ এর প্রতিনিধি, উক্ত কমিটির সম্মানিত সদস্যবৃন্দ, বিভাগীয় কর্মকর্তাবৃন্দ, মোটর মালিক সমিতি, সিএনজি/ অটোরিকশা মালিক সমিতি ও সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন নেত্রীবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় সাংবাদিক বৃন্দ ও সুধী বৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত সভায় সর্বসম্মতিক্রমে গৃহীত সিদ্ধান্ত নিন্মরুপ- (১) ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল অংশে সকল ধরনের থ্রি হুইলার চলাচল বন্ধ থাকবে। (২) ঢাকা ময়মনসিংহ মহাসড়ক এর ত্রিশাল অংশে ফুট ওভার ব্রিজের নিচে মহাসড়কে রোড ডিভাইডারে গ্রীলের ব্যারিকেড নির্মান করা হবে।(৩) ঢাকা ময়মনসিংহ মহাসড়কের কাটা অংশ পূনঃ নির্মানসহ এই অপরাধ পুনরায় সংগঠিত হলে সনাক্তপূর্বক নিয়মিত মামলা দায়েরের সিদ্ধান্ত গৃহীত হয়। (৪) মহাসড়কের অবৈধ বাজার ও দোকান পাট উচ্ছেদ করা হবে। (৫) ত্রিশাল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে ফুটওভার ব্রীজ নির্মানের সিদ্ধান্ত গৃহীত হয়।(৬) ড্রাইভিং লাইসেন্সসহ সড়ক পরিবহন সংক্রান্ত সংশ্লিষ্ট অপরাধ নিয়ন্ত্রণে সপ্তাহে ২ দিন সহকারী কমিশনার (ভূমি) এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হবে। (৭) ত্রিশাল বাসস্ট্যান্ড সংলগ্ন ঢাকা ময়মনসিংহ মহাসড়ক এর ঢাকা রোডে বাস বে নির্মানের সিদ্ধান্ত গৃহীত হয়।

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »