ঢাকাশুক্রবার , ১০ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে পানছড়িতে বিক্ষোভ সমাবেশ

Link Copied!

মহানবীকে নিয়ে কটুক্তির প্রতিবাদে পানছড়িতে বিক্ষোভ সমাবেশ

Advertisements

মোফাজ্জল হোসেন ইলিয়াছ/খাগড়াছড়ি প্রতিনিধিঃ

মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) ও মা আয়েশা (রাঃ)কে নিয়ে ভারতের ক্ষমতাসীন জনতা পার্টির (বিজেপি) দুই নেতার অবমাননাকর বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পানছড়ি উপজেলার সর্বস্তরের মুসলিম তৌহিদী জনতা।

আজ শুক্রবার (১০ জুন) ৩টায় বিক্ষোভ মিছিলটি পানছড়ি বাজার কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গন থেকে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে মুক্তিযোদ্ধা স্কয়ারে প্রতিবাদ সমাবেশে মিলিত হয়।

পানছড়ি বাজার কেন্দ্রীয় জামে মসজিদ এর খতিব মাওলানা মোঃ দলিলুর রহমান এর সভাপতিত্বে সমাবেশে বক্তারা মহানবী (সাঃ) ও হযরত আয়েশা (রাঃ)কে নিয়ে কুটক্তির প্রতিবাদে অবিলম্বে জাতীয় সংসদে নিন্দা প্রস্তাব আনার জোর দাবি জানান।

বক্তারা আরোও বলেন, মহানবী (সাঃ)কে নিয়ে অবমাননাকর মন্তব্য করে বিজেপির দুই নেতা বিশ্বের কোটি কোটি মুসলমানের হৃদয়ে আঘাত করছে। সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার স্বার্থে ভারতের ইসলাম বিদ্বেষী কুলাঙ্গারদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

এই দুই কুলাঙ্গার নেতার এহেন কর্মকাণ্ডে সারা বিশ্বের মুসলিম সমাজ তীব্র প্রতিবাদ জানাচ্ছে। আমরাও তাদের সাথে ঐক্যমত প্রকাশ করছি এবং এ ধরনের কর্মকাণ্ডের তীব্র প্রতিবাদ জানাচ্ছি এর পাশাপাশি এই কুলাঙ্গার দুই নেতার ধর্মীয় শান্তি বিনষ্টের দায়ে সর্বোচ্চ শাস্তি দাবি করছি।

এ ধরনের ধর্মীয় অপবাদ ছড়িয়ে ভারতীয় ক্ষমতাসীন দল একটি বিশেষ উদ্দেশ্য হাসিল করতে চায় বলে তারা মনে করেন। তাদের বক্তব্য ভারতীয় উপমহাদেশসহ গোটা ভারতীয় উপমহাদেশে সাম্প্রসায়িক সম্প্রীতি বিনষ্টের একটি পায়তারা। বিজেপির নেতারা এ ধরনের বক্তব্য দিয়ে কট্টরপন্থী হিন্দু জংগী গোষ্ঠীকে কাছে নিয়ে সেখানকার মুসলিম সংখ্যা লঘু ভাই ও বোনদেরকে নির্মুল করতে চায়।

মোঃ সিরাজুল ইসলাম (সিরাজ) এর সঞ্চালিত সভায় বক্তব্য রাখেন, ইসলামি আন্দোলন বাংলাদেশ এর খাগড়াছড়ি জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা রাশেদুল ইসলাম, উপজেলা জামে মসজিদের খতিব মাওলানা সাব্বির মাহমুূদ রশিদী, ইমাম ওলামা পরিষদের সভাপতি মাওলানা মুফতি মোঃ মহিউদ্দিন, মাওলানা আলী হোসেন কারিমী, মাওলানা হেলাল উদ্দিন, হাফেজ তাজুল ইসলাম ইসলাম প্রমুখ।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »