ঢাকামঙ্গলবার , ২৪ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালে তিন দিনব্যাপী নজরুল জন্মজয়ন্তী সফল করতে সকল আয়োজন সম্পন্ন

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
মে ২৪, ২০২২ ৯:৫২ অপরাহ্ন
Link Copied!

ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলামের ১২৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ত্রিশালের স্থানীয় সরকারি নজরুল একাডেমী মাঠে তিনদিন ব্যাপী নজরুল জন্মজয়ন্তী শুরু হচ্ছে বুধবার (২৫ মে)।

Advertisements

প্রথম দিনে স্থানীয় সরকারি নজরুল একাডেমী মাঠে বুধবার থেকে তিনদিন ব্যাপী অনুষ্ঠানমালার প্রথম দিনে বিকেল তিনটায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সমাজ কল্যণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপি। জেলা প্রশাসক এনামুল হকের সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ত্রিশালের সংসদ সদস্য ও ধর্ম মন্ত্রণালয় সর্ম্পকিত স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমিন মাদানী এমপি,ময়মনসিংহ বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস।

দ্বিতীয় দিনে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গৃহায়ন ও গণপুর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি। জেলা প্রশাসক এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক অসীম কুমার উকিল এমপি।

তৃতীয় দিনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সংস্কৃতি মন্ত্রী কে.এম খালিদ এমপি। জেলা প্রশাসক এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ময়মনসিংহ-৬ আসনের সংসদ সদস্য মোসলেম উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে স্মারক বক্তা হিসেবে উপস্থিত থাকবেন খিলখিল কাজী, প্রমূখ।

ত্রিশাল থানার ওসি মাইন উদ্দিন জানান, আইনশৃঙ্খলার বিষয়ে সজাগ দৃষ্ঠি রাখা হয়েছে।
ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার আক্তারুজ্জামান জানান, ত্রিশালে তিনদিন ব্যাপী অনুষ্ঠানমালার প্রস্তুতি সম্পন্ন।
কবির স্বরণে আলোচনা সভার পর প্রতি দিবসে স্থানীয় ও দেশবরেণ্য শিল্পীদের উপস্থিতিতে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »