ঢাকামঙ্গলবার , ১৭ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

আমাকে মেরে ফেলার ষড়যন্ত্র করছে- ইমরান খান

স্টাফ রিপোর্টারঃ
মে ১৭, ২০২২ ৬:৫৬ অপরাহ্ন
Link Copied!

আমাকে মেরে ফেলার ষড়যন্ত্র করছে-
ইমরান খান

Advertisements

আন্তর্জাতিক ডেস্কঃ

পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান বলেছেন আমাকে মেরে ফেলার ষড়যন্ত্র করা হচ্ছে। এমন অভিযোগ করার কারণে ব্যক্তিগত নিরাপত্তা জোরদারের নির্দেশ দিয়েছে পাকিস্তান। এর এক দিন আগে, এক বিশাল সমাবেশে তিনি আবারও দাবি করেন যে, তাকে মেরে ফেলার ষড়যন্ত্র করা হয়েছে।

প্রধানমন্ত্রী শাহবাজ শরীফের দফতর সোমবার জানায় যে, ইমরান খানের গণমিছিল ও সমাবেশের সময়ে তাকে “নিশ্ছিদ্র নিরাপত্তা” দিতে তিনি কেন্দ্রীয় ও প্রাদেশিক কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন।

গত মাসের শুরু থেকেই দেশ জুড়ে খানের পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলটি সরকারবিরোধী বিশাল মিছিলের আয়োজন করে, যখন ক্রিকেটার থেকে রাজনীতিবিদ হয়ে উঠা সাবেক প্রধানমন্ত্রী সংসদে বিরোধীদের নেতৃত্বে এক অনাস্থা প্রস্তাবের মাধ্যমে ক্ষমতাচ্যুত হন। শাহবাজ শরীফ প্রধানমন্ত্রী হিসেবে তার স্থলাভিষিক্ত হয়েছেন।

কেন্দ্রীয় শহর ফয়সালাবাদে এক মিছিলে রবিবার রাতে সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, “আমার বিরুদ্ধে পাকিস্তানে ও বিদেশে এক ষড়যন্ত্র করা হচ্ছে। তারা ইমরান খানকে মেরে ফেলার ষড়যন্ত্র করছে।

আর বিস্তারিত না জানিয়ে খান বলেন, “আমি একটি ভিডিও বার্তা রেকর্ড করেছি এবং সেটি এক নিরাপদ স্থানে রেখেছি। আল্লাহ না করুক, আমার যদি কিছু হয়, তাহলে এই ভিডিওটি প্রকাশ করা হবে, যেখানে আমি ষড়যন্ত্রে জড়িত সকলের পরিচয় উন্মোচন করেছি।

ক্ষমতাচ্যুত এই প্রধানমন্ত্রী নতুন নির্বাচনের দাবি জানিয়ে আসছেন। তিনি যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে তার রাজনৈতিক বিরোধীদের সাথে মিলে তাকে গদি থেকে নামানোর ষড়যন্ত্রের অভিযোগ করেছেন। তার সরকার প্রায় চার বছর ক্ষমতায় ছিল।

এমন দাবিকে যুক্তরাষ্ট্র লাগাতারভাবেই অসত্য বলে দাবি করে তা প্রত্যাখ্যান করে আসছে।

শরীফ এবং তার নবগঠিত সরকারও জোরালোভাবে খানের বিদেশী ষড়যন্ত্রের অভিযোগকে প্রত্যাখ্যান করেছে এবং সেটিকে রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত হিসেবে আখ্যায়িত করেছে।

খান অঙ্গীকার করেছেন যে, এই মাসের শেষের দিকে দেশের রাজধানীতে হাজার হাজার মানুষ জড়ো করে অবস্থান কর্মসূচির মাধ্যমে তারা ততদিন প্রতিবাদ চালিয়ে যাবেন, যতদিন না নতুন নির্বাচনের ঘোষণা দেওয়া হয়।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »