ঢাকাশনিবার , ১৪ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

মরণব্যাধি ক্যান্সার থেকে বাঁচতে চায় নাজমুল

মোঃ মমিনুল ইসলাম
মে ১৪, ২০২২ ৩:১৪ অপরাহ্ন
Link Copied!

মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যুর দিকে দাবিত হচ্ছে নাজমুল; বাঁচার আকুতি তার। কিন্তু অর্থের অভাবে চিকিৎসা করাতে পারছেন না তার গরিব পিতা মোঃ কালাম। নাজমুল ঢাকার আহসানিয়া মিশন ক্যান্সার হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

Advertisements

চিকিৎসক জানিয়েছেন, সে মরণব্যাধি ব্লাড ক্যান্সারে আক্রান্ত হয়েছে। নাজমুল ময়মনসিংহের ভালুকার নাজমুল স্থানীয় আব্দুল গণি স্কুল এন্ড কলেজ থেকে ২০২২ সালে এইচ.এসসি. পরীক্ষা দিবে।

তার পরিবার জানিয়েছে, নাজমুলের চিকিৎসায় ইতোমধ্যে প্রায় ২ লাখ টাকা ব্যয় হয়েছে। আরও চিকিৎসা করাতে প্রায় ২৫ লাখ টাকার প্রয়োজন। তার গরিব পিতার পক্ষে এত টাকা সংগ্রহ করা সম্ভব নয়। সমাজে বিত্তশালী, ধনবান ও শুভাকাঙ্ক্ষীদের কাছে আর্থিক সাহায্য কামনা করেছেন।

জানা যায়, ভালুকা উপেজলার হবিরবাড়ী ইউনিয়নের মাজার এলাকায় একটি ভাড়া বাসায় থাকেন মোঃ কালাম ও তার স্ত্রী হাসিনা বেগম। তাদের ঘরে জন্ম নেয় নাজমুল (১৯)। ছোটবেলা থেকে নাজমুল লেখাপড়ায় ব্রিলিয়ান্ট ছিল। তার স্বপ্ন লেখাপড়া করে মানুষের মতো মানুষ হবে। কিন্তু সেই স্বপ্ন ধূলিসাৎ হতে যাচ্ছে নাজমুলের।

কারণ তার স্বপ্নকে মরণব্যাধি ক্যান্সার থাবা দিয়েছে। নাজমুল সম্পর্কে প্রতিবেশী জামান ফকির জানান, সে একজন মেধাবী ছাত্র। ছয় মাস আগে তার মরণব্যাধি ব্লাড ক্যান্সার ধরা পড়ে। নাজমুল অত্যন্ত বিনয়ী, ভালো ছেলে। হঠাৎ করে তার এমন রোগ ধরা পড়ল, যা সত্যিই দুঃখজনক। তার বাবা -মা দুজনেই র্গামেন্টসে কাজ করে। তার বাবার সামর্থ্য নাই নাজমুলের চিকিৎসা করার। সমাজের বিত্তবানদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য অনুরোধ করছি।

নাজমুলের পিতা মোঃ কালাম জানায় আমার দুই ছেলে বড় ছেলে নাজমুল (১৯) আব্দুল গণি স্কুল এন্ড কলেজ এইচ এস সি-২০২২ সালে পরীক্ষার্থী, ছোট ছেলে ইকরা মডেল স্কুলে ক্লাস সিক্সে পড়ে।
আমরা স্বামী-স্ত্রী মিলে যে টাকা বেতন পাই তা দিয়ে কোন রকম সংসার চলে । এপর্যন্ত কিছু সহযোগীতা পেয়েছি তা দিয়ে পরীক্ষা ও ঔষধ কিনতে পারছি অপারেশন করতে অনেক টাকা লাগবে এত টাকা কোথায় পাবো। আপনাদের সহযোগীতা পেলে আমার ছেলেকে অপারেশন করে সুস্থ্য করে তোলা সম্ভব।

সাহায্য পাঠানোর জন্য: মিডলেন্ড ব্যাংক, মাস্টারবাড়ী শাখা অ্যাকাউন্ট নম্বর ০০১৬১৩৫০০০১৬৫২।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »