ঢাকাবৃহস্পতিবার , ৫ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ধামরাইয়ে পালক পুত্রের হাতে বাবা খুন, আটক-২

নিজেস্ব প্রতিনিধিঃ
মে ৫, ২০২২ ৮:৩৩ অপরাহ্ন
Link Copied!

ধামরাইয়ে পালক পুত্রের হাতে বাবা খুন, আটক-২

Advertisements

নিজেস্ব প্রতিনিধিঃ

ঢাকার ধামরাইয়ে ভূমি নিয়ে বিরোধে পুত্রের শাবলের আঘাতে পিতা নিহত হয়েছে। আজ বৃহস্পতিবার (৫ মে) উপজেলার কুশুরা ইউনিয়নের বান্নল বোচার বাড়ি গ্রামে এই ঘটনা ঘটে।

নিহতর নাম দেওয়ান দেলোয়ার দিদার (৬৮)। সে ধামরাইয়ের কুশুরা ইউনিয়নের বান্নল বোচার বাড়ি এলাকার বাসিন্দা। এ ঘটনায় ওই ছেলে ও তার স্ত্রীকে আটক করা হয়েছে।

জানাযায়, পালক ছেলে সোহেল
নিহত দিদার এর জমিতেই ঘর করে পরিবারসহ বসবাস করত। তবে তাকে কোন জমি লিখে দেওয়া হয়নি। কিছুদিন আগে সোহেল আরেকটা ঘর তোলার জন্য বাড়ির পাশে আরেকটা জমিতে খোঁড়াখুঁড়ি করতে গেলে দিদার বাঁধা দেয়। তাকে নিষেধ করে। এসব নিয়ে দিদার ও পালিত ছেলের মধ্যে বিরোধ চলে আসছিল। পরে সামাজিকভাবে সবাই মিলে বসে জমিটা সোহেলকে লিখে দিতে বললে দিদার রাজি হয়।

আরো জানাযায়, আজ সকালে সোহেল আবার ঘরের কাজ শুরু করে। তবে যেখান থেকে খোঁড়া শুরু করে তাতে কাকার বাড়ি যাওয়ার রাস্তা বন্ধ হয়ে যেতো। এজন্য কাকা বাঁধা দেয়। পরে তর্কাতর্কি শুরু হলে একপর্যায়ে সোহেল তার বাবার ঘাড়ে শাবল দিয়ে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

এঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো, সোহেল রানা (৪৩) ও তার স্ত্রী সোনিয়া (৩৭)।

ধামরাই থানার কাওয়ালীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ পরিদর্শক রাসেল মোল্লা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পালক পুত্র ও হত্যায় সহযোগী তার স্ত্রীকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে। এছাড়া নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »