ঢাকাসোমবার , ২৮ মার্চ ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

খাগড়াছড়িতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত দুই

স্টাফ রিপোর্টারঃ
মার্চ ২৮, ২০২২ ১২:৫৪ পূর্বাহ্ন
Link Copied!

খাগড়াছড়িতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত দুই

Advertisements

খাগড়াছড়ি প্রতিনিধিঃ

খাগড়াছড়িতে ট্রাক-অটোরিকশা সংঘর্ষে মা-মেয়ে নিহত হয়েছে। আজ রোববার (২৭ মার্চ) সন্ধ্যা ৬টার দিকে রামগড়ের তৈছালা পাড়া সোমাচন্দ্র কারবারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে পুলিশ জানায়, প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যা ৬টার দিকে রামগড় থেকে ছয় যাত্রী নিয়ে নাকাপা যাচ্ছিল সিএনজি। পথে তৈছালাপাড়া এলাকার সোমাচন্দ্র পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে গেলে বিপরীত দিক থেকে আসা বালুবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই মা ও মেয়ে মারা যান। ঘটনার পরপরই ট্রাকচালক গাড়ি নিয়ে পালিয়ে যান। এ সময় সিএনজিচালকসহ আরও পাঁচজন আহত হয়েছে।

নিহতরা হলো, রামগড়ের পাতাছড়া এলাকার সালেহ আহমেদের স্ত্রী তাছলিমা আক্তার (২৭) ও তাদের এক বছরের মেয়ে তানহা। এ ঘটনায় তাদের আরেক সন্তান মোহাম্মদ তানভীর (৭) গুরুতর আহত অবস্থায় রামগড় উপজেলা হাসপাতালে চিকিৎসাধীন আছে।

অন্য আহতরা হলো, সিএনজিচালক রনি, নাকাপা গ্রামের মোহাম্মদ নুরুন্নবীর ছেলে আজিজ উল্ল্যাহ (২৭), আঁধার মানিক এলাকার তৈয়ব আলীর স্ত্রী রোশনারা বেগম (৬০) ও মমতাজ বেগম (২০)।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রামগড় থানার ওসি মোঃ সামছুজ্জামান বলেন, ঘটনার পরপরই পুলিশ ও রামগড় ফায়ার সার্ভিসের কর্মীরা মরদেহ উদ্ধার করে। ঘাতক চালক এবং ট্রাকটি আটকের চেষ্টা চলছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »