ঢাকাবৃহস্পতিবার , ১৭ মার্চ ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালে শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
মার্চ ১৭, ২০২২ ৭:৫৫ অপরাহ্ন
Link Copied!

ময়মনসিংহের ত্রিশালে যথাযোগ্য মর্যাদায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করেছে ত্রিশাল উপজেলা প্রশাসন ও ত্রিশাল পৌরসভা।
বৃহস্পতিবার ভোরে ত্রিশাল পৌরসভার মেয়র এবিএম আনিছুজ্জামান আনিছের নেতৃত্বে পৌরসভা চত্ত্বর বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে পৌরসভার আয়োজনে একটি র‌্যালি বের করে র‌্যালিটি পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে র‌্যালি শেষে পৌরসভার হলরুমে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অথিতি ছিলেন পৌর মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ, পৌরসভার (ভারপ্রাপ্ত) সচিব মনিরুজ্জামানের পরিচালনায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, পৌর কাউন্সিলর, আওয়ামীলীগ নেতৃবৃন্দ, উপজেলা কৃষকলীগ, জাতীয় শ্রমিকলীগ, ছাত্রলীগ, শ্রমিক ইউনিয়ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ ও পৌরসভার কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

বঙ্গবন্ধুর জন্ম দিবসটি পালন উপলক্ষ্যে ত্রিশাল উপজেলা প্রশাসন ভোরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে সকালে উপজেলা পরিষদ হলরুমে আলোচনার আয়োজন করে। সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন সরকার, উপজেলা নির্বাহী অফিসার আক্তরুজ্জামান, উপজেলা পরিষদের সাবেক (ভারপ্রাপ্ত)চেয়ারম্যান শোভা মিয়া আকন্দ, ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবীর আকন্দ, সহকারি কমিশনার (ভূমি) হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ নজরুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা হারুন অর রশিদ, উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান ত্রিশাল থানার ওসি মাঈন উদ্দিন প্রমুখ।

Advertisements

অপর দিকে ত্রিশাল থানার ওসি মাঈন উদ্দিনসহ থানার অন্যান্য সদস্যরা উপজেলা পরিষদ চত্বরে বঙ্গুবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »