ঢাকাশুক্রবার , ২৫ ফেব্রুয়ারী ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

চোখে দৃষ্টি নেই বুঝতে পারি ত্রিশাল আ’লীগ ভালো নেই বললেন-আবু সোহরাব

নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারী ২৫, ২০২২ ৭:৩১ অপরাহ্ন
Link Copied!

ময়মনসিংহের ত্রিশাল উপজেলা আওয়ামীলীগ এর বর্তমান অবস্থা ভালো নেই আবেগাপ্লুত কন্ঠে কথা গুলো বলছিলেন, হরিরামপুর ইউনিয়নের আবু সোহরাব।

Advertisements

এ নেতা ১৯৮১সালে জালাল /জাহাঙ্গীর গ্রুপের ত্রিশাল থানা ছাত্রলীগের তোখড় ছাত্রলীগ নেতা , ত্রিশাল সরকারি নজরুল কলেজ ছাত্র সংসদ নির্বাচনে ছাত্রলীগ প্যানেল থেকে এজিএস পদে নির্বাচনে প্রতিদ্বন্দ্বী,হরিরামপুর ইউনিয়ন আওয়ামীলীগের ৪ বারে সাবেক সাধারণ সম্পাদক , সাবেক থানা আওয়ামীলীগের সদস্য ছিলেন, সাবেক ত্রিশাল ইউ সি সি’র ভাইস-চেয়ারম্যান ও হরিরামপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য ছিলেন।

গত ২৩ ফেব্রুয়ারি হরিরামপুর ইউনিয়নে গোলাভিটা মোর এক চায়ের দোকানে বসে থাকা অবস্থায় দৃষ্টি প্রতিবন্ধী এই ব্যক্তির সাথে কথা বললে তিনি তার পরিচিতি তুলে ধরে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ১৯৮১ সালে দলের ক্লান্তিকালে রাজপথে থেকেছি, জীবন বাঁজী রেখে দলের নেতৃত্ব দিয়েছি, মামলা হয়রানীর শিকার হয়েছি,আওয়ামীলীগের রাজনীতির সাথে যুক্ত থাকায় সেনা সদস্যদের হাতে ১৯৯৫ সালে গ্রেফতার হয়ে কারাবাস করেছি তখন ত্রিশালের আওয়ামীলীগ একটি শক্তিশালী সংগঠন ছিল। সেই রাজনৈতিক ফসল আজকের এই সুদিন। এই সুদিনে ত্যাগী নেতারা আজ অনেক দূরে। দূষ্কৃতি লোকের হাতে আমার দু’চোখের আলো হারিয়েছি কিন্তু আজো বঙ্গবন্ধুর আদর্শের আলো বুক থেকে এখনো হারায়নি। আমার নিজের অবস্থান থেকে যখন অনুভব করি দল আজ ক্ষমতায় আমার মত লোকের খবর কেউ রাখে না তাহলে ত্রিশালে আমার মত বহু ত্যাগী নেতারা রয়েছে, তাদের অবস্থা আমার চেয়ে ভালো থাকার কথা নয়। পরে ত্রিশাল আওয়ামীলীগ আগামীদিনের কমিটি নিয়ে কথা বললে তিনি বলেন, আমি কারো গ্রুপ করি না তাই বলছি দোষত্রুটির কেউ এড়িয়ে যেতে পারে না দলের সর্বোচ্চ মহলে সবার রেকর্ড রয়েছে। আমার দাবী দলের প্রয়োজনে ত্যাগী নেতারা ও তাদের পরিবার যেন সবাই কমিটিতে স্থান পায় এবং আওয়ামীলীগ করার সুযোগ পায়। দল সূ-সংগঠিত হলে মূলধারার নেতারা দলের দায়িত্ব পাবে। আমার মত অন্যান্য যারা রয়েছেন তাদেরকে খোঁজ খবর রাখবেন। সর্বশেষ ত্রিশাল আওয়ামীলীগ নিয়ে জননেত্রীর শেখ হাসিনার হস্তক্ষেপ ও দৃষ্টি কামনা করছি।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »