ঢাকামঙ্গলবার , ১৫ ফেব্রুয়ারী ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

দৈনিক মানবজমিন পত্রিকার প্রতিষ্ঠাবার্ষিকীতে ত্রিশালে কেক কাটা ও আলোচনা সভা

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারী ১৫, ২০২২ ৯:০৫ অপরাহ্ন
Link Copied!

দেশের বহুল প্রচারিত দৈনিক মানবজমিন পত্রিকার ২৪তম প্রতিষ্ঠা বার্ষিকী কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে উদযাপন করেছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা প্রেসক্লাব। মঙ্গলবার সকাল ১১টায় ত্রিশাল উপজেলা প্রেসক্লাব মিলনায়তনে জাঁকজমকপূর্ণ আয়োজনে আলেচনা সভা ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়।এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ,ত্রিশাল পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

মানবজমিন পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানের আলোচনা সভায় মেয়র আনিছ বলেন, বাংলাদেশে গৌরবের সাথে প্রকাশনায় ২৪ বছর অতিক্রম করছে দৈনিক মানবজমিন পত্রিকা। আমি আগামীদিন গুলোতে আরো সফলতা কামনা করি।

আরোও উপস্থিত ছিলেন, পৌরসভার প্যানেল(১) মেয়র রাশেদুল হাসান বিপ্লব,প্যানেল মেয়র (২) মানিক সাইফুল, পৌরসবার ১নং ওর্য়াড কাউন্সিলর উসমান গনি কুসুম, ত্রিশাল উপজেলা প্রেসকøাবের সিঃ সহ-সভাপতি ফারুক আহমেদ, সহ-সভাপতি শেখ আরিফ রাব্বানী, সহ-সভাপতি খ.ম. শফিকুল হক, সাধারণ সম্পাদক ফকরুদ্দীন আহমেদ, যুগ্ম সাধারণ সম্পদক ও মানবজমিন ত্রিশাল প্রতিনিধি শফিকুল ইসলাম, ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম তপু. , ত্রিশাল প্রতিদিন অনলাইন পত্রিকার প্রকাশক ও সম্পাদক জাকারিয়া আহাম্মেদ খালিদ, নির্বাহী সম্পাদক ইমরান হাসান, যায়যায়দিন পত্রিকার ত্রিশাল প্রতিনিধি মামুন তালুকদার,উপজেলা প্রেসক্লাবের দপ্তর সম্পাদক আব্দুল মালেক, আইন বিষয়ক সম্পাদক জাকিয়া বেগম আকলিমা। এছাড়াও উপস্থিত ছিলেন, ত্রিশাল উপজেলা ছাত্রলীগ নেতা তারিকুল ইসলাম আমির, মানবজমিন পত্রিকার পাঠক মিজানুর রহমান বাচ্চু প্রমুখ।

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »