ঢাকাসোমবার , ২০ ডিসেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ভালুকায় ইউপি নির্বাচনে নৌকা মনোনয়ন প্রত্যাশী মাখনের গণসংযোগ

বর্ণমেলা নিউজ
ডিসেম্বর ২০, ২০২১ ৫:০১ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ভালুকা উপজেলার সদর (ভালুকা) ইউনিয়নে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আমানউল্লাহ খান মাখন ব্যাপক গনসংযোগ করছেন। প্রতিদিন সকাল থেকে মধ্য রাত পর্যন্ত দলিয় নেতাকর্মি নিয়ে গনসংযোগ করেন বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক, দানবীর ও আওয়ামীলীগ নেতা আসন্ন ৬নং ভালুকা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী আলহাজ্ব আমানউল্লাহ খান মাখন।
এসময় তিনি ইউনিয়নের বিভিন্ন মহল্লা ও বাজারে গনসংযোগ করেন। এসময় তিনি মসজিদ, মাদরাসা সহ উন্নয়ন কাজের জন্য আর্থিক সহযোগীতা প্রদান করে ভালুকায় দানবীর হিসেবে খ্যাতি অর্জন করেছেন। এবং প্রয়োজনে ভবিষ্যতেও সহযোগীতা করার আশ্বাস প্রদান করেন। তিনি ব্যাক্তি উদ্যোগে উপজেলার বাশিল গ্রামে একটি এতিম খানা ও মাদরাসা প্রতিষ্ঠা করেন। এই প্রতিষ্ঠানটিতে তিনি নিজ উদ্যোগে পরিচালনার ব্যায় বহন করে আসছেন।

Advertisements

রোববার ১৯ ডিসেম্বর ৬ নং ভালুকা ইউনিয়ন মিরকা পাঁচ গ্রামের যুব সমাজ কর্তৃক আয়োজিত ওয়াজ মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। এসময় তার সফর সঙ্গী ছিলেন ভালুকা ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মাজহারুল ইসলাম রাকিব, যুবলীগ নেতা তানবীর খান, ভালুকা ইউনিয়ন সেচ্ছাসেবকলীগের সভাপতি এনামুল হক মৃধা, যুবলীগ নেতা এনামুল হক, সেচ্ছাসেবকলীগ নেতা ইমরান, ছাত্রলীগ নেতা জহিরুল ইসলাম, রুমান আহাম্মেদ প্রমূখ।

আলহাজ্ব আমানউল্লাহ খান মাখন বিশিষ্ট আওয়ামী পরিবারের সন্তান। তার পিতা মরহুম আঃ মোতালেব খান তারা মিয়া (তারু চেয়ারম্যান) নির্বাচিত জনপ্রিয় চেয়ারম্যান ছিলেন। গনসংযোগ কালে তিনি বলেন, আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী।
এলাকাবাসী মনেকরেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার কারিগর, বঙ্গবন্ধু কন্যা ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা যদি নৌকা মনোনয়ন দেন তাহলে আওয়ামীলীগের চেয়ারম্যান হিসেবে তার বিজয় সুনিশ্চিত। কারণ ব্যক্তিগত ও রাজনৈতিক জনসম্পৃক্ততা, দলীয় নেতাকর্মীদের সমন্বিত প্রয়াস এবং প্রিয় ইউনিয়ন বাসীর সাথে উনার আত্মীয়তার সম্পকের সূত্র ধরে ভোট বিপ্লব ঘটবে।
মাখন বলেন, আমাকে চেয়ারম্যান নির্বাচিত করলে ভালুকা ইউনিয়নকে মাদকমুক্ত, চাঁদাবাজ মুক্ত, পরিস্কার পরিচ্ছন্ন আগামী প্রজন্মের জন্য নিরাপদ, শিল্পবান্ধব ও বাসযোগ্য ইউনিয়ন হিসাবে গড়ে তুলে দৃষ্টান্ত স্থাপন করে যেতে চাই।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com