ঢাকাবুধবার , ৩ নভেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ভারতকে হারিয়ে আফগাননামায় উজ্জ্বল ইতিহাস লিখতে চান

বর্ণমেলা নিউজ
নভেম্বর ৩, ২০২১ ১২:৩০ অপরাহ্ন
Link Copied!

স্পোর্টস ডেস্ক: টি- টোয়েন্টি বিশ্বকাপে ৩ ম্যাচে রশিদদের ঝুলিতে ৪ পয়েন্ট। পাকিস্তান ম্যাচে হারলেও নবীনদের লড়াইকে কুর্নিশ জানিয়েছে ক্রিকেটবিশ্ব। ইতিহাস তৈরি করতে নবিদের চাই আর একটা জয়। সঙ্গে ভালো রান রেট।তাহলেই ভারত, নিউজিল্যান্ডকে ছাপিয়ে শেষ চারে চলে যেতে পারে আফগানিস্তান। ক্রিকেটীয় বুদ্ধিতে বিরাট কোহলিরা ঢের এগিয়ে জাজাইদের থেকে। কিন্তু এই আফগানিস্তান ভারতকে হারিয়ে রূপকথা সৃষ্টির স্বপ্ন দেখছে।তালিবানের রক্তচক্ষুতে জর্জরিত দেশবাসী। নিজেদের ঘর-বাড়ি ছেড়ে পালিয়ে অন্যত্র আশ্রয় নিয়েছেন অনেকে।

Advertisements

কেউ কেউ পালাতে পারেনি। তালিবানের কব্জাতেই কারও পরিণতি হয়েছে মৃত্যু, কেউ কেউ হয়ে গিয়েছে দাস। এর মধ্যেই দেশবাসীর জ্বালা মেটাতে ২২ গজে নিজেদের সেরাটা উজাড় করে দিচ্ছেন মহম্মদ শাহজাদ, গুলবাদিন নায়েবরা।বুধবার (৩ নভেম্বর) বিশ্বকাপের ম্যাচে ভারতের প্রতিপক্ষ আফগানিস্তান। বিশ্বকাপের ম্যাচ খেলতে নেমে জাতীয় সঙ্গীতের সময় আবেগতাড়িত হয়ে পড়ছেন নবি-রশিদরা। তালিবানের ফতোয়া, ২২ গজে অতিরিক্ত দেশাত্মবোধ না দেখানো।

কিন্তু জাজাই-শাহজাদরা জানেন নিজেদের ঘর বাড়ি ছেড়ে থাকার যন্ত্রণা কি।তালিবানের প্রতিটা চাবুকের প্রতিঘাত হিসেবে শাহজাদ-রশিদরা বেছে নিয়েছেন বাইশ গজকেই। বিপক্ষের বোলারের ডেলিভারিকে মাঠের বাইরে পাঠানোর মধ্যে মিশে আছে সেই জবাব। বিপক্ষ ব্যাটারদের উইকেট নেওয়ার মধ্যে লুকিয়ে আছে সেই জবাব। আফগানরা ক্রিকেটাররা নিজেদের জান লড়িয়ে দিচ্ছেন বিশ্বকাপে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »