ঢাকাবৃহস্পতিবার , ১৪ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

মাকে হত্যার দায়ে ছেলের মৃত্যুদণ্ড

বর্ণমেলা নিউজ
অক্টোবর ১৪, ২০২১ ১২:৫৬ পূর্বাহ্ন
Link Copied!

ময়মনসিংহের ভালুকায় কুপিয়ে মা মরিয়ম বেগমকে (৭০) হত্যার দায়ে ছেলে মো. মোস্তফাকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানাও করা হয়। সোমবার (১১ অক্টোবর) দুপুর সাড়ে ১২টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. হেলাল উদ্দিন এ রায় ঘোষণা করেন। 

Advertisements

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন ময়মনসিংহ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কবীর উদ্দিন ভূঁইয়া। তিনি জানান, ২০১৮ সালের ২৩ ডিসেম্বর ভালুকা উপজেলার জামিরদিয়া ডুগুলিয়া পাড়া এলাকায় জমি সংক্রান্ত ঘটনায় মাকে দা দিয়ে কুপিয়ে হত্যা করে ছেলে মো. মোস্তফা (৫০)। ঘটনার ওইদিনই নিহতের অপর ছেলে শাহজালাল বাদী হয়ে পাঁচজনকে আসামি করে সংশ্লিষ্ট থানায় মামলা দায়ের করেন।

ওই মামলার দীর্ঘ তদন্ত শেষে ২০১৯ সালের ১২ ফেব্রুয়ারি আদালতে মো. মোস্তফাকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করে পুলিশ। এরই পরিপ্রেক্ষিতে সকল সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে সোমবার অভিযুক্ত মোস্তফার মৃত্যুদণ্ডের রায় দেন আদালতের বিচারক।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
https://www.allbanglanewspaper.co/en/