ঢাকামঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

ত্রিশালে বর্নাঢ্য আয়োজনে পালিত হলো শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
অক্টোবর ১২, ২০২১ ৯:১৯ অপরাহ্ন
Link Copied!

ময়মনসিংহে ত্রিশালে জাতীয় শ্রমিক লীগের ৫২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপল‌ক্ষে ত্রিশাল পৌরসভার মেয়র এ‌বিএম আ‌নিছুজ্জামানের সা‌র্বিক সহ‌যোগীতায় মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে ‌উপ‌জেলা শ্রমিক লী‌গের সভাপ‌তি সু‌য়েল মাহমুদ সুমন ও সাধারণ সম্প‌াদক মাজাহারুল ইসলাম সুম‌নের নেতৃ‌ত্বে এক আনন্দ র‌্যালী ত্রিশাল পৌরসভা কার্যাল‌য়ের সাম‌নে থে‌কে শুরু হ‌য়ে শহ‌রের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ ক‌রে পুনরায় পৌরসভা কার্যাল‌য়ের সাম‌নে শেষ হয়। প‌রে সং‌ক্ষিপ্ত সমা‌বে‌শের মধ‌্যদি‌য়ে আনন্দ র‌্যালী সমা‌প্তি ঘোষণা করা হয়।

Advertisements

এর আ‌গে ত্রিশালের বিভিন্ন ইউনিয়ন থেকে মিছিল সহকারে ব্যানার পোষ্টার নিয়ে জাতীয় শ্রমিকলীগের হাজার হাজার নেতাকর্মী উপজেলা শ্রমিকলীগের আনন্দ র‌্যালী‌তে যোগ দেন। আনন্দ মিছিলে হাজারো জনতার স্লোগান ছিল শুভ শুভ শুভ দিন শ্রমিকলীগের জন্মদিন, ত্রিশাল আওয়ামীলীগ ধরে রাখতে মেয়র আনিছকে সভাপতি দিন।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি ছাব্বির আহমেদ সা‌নি, ছাত্রলীগ নেতা তরিকুল ইসলাম আমির, ক্রীড়া‌বিদ মশিউর রহমান দীপক, উপজেলা পরিবহন মটর মালিক সমিতির নেতা এসএস আব্দুল কাদির, উপজেলা শ্রমিকলীগ সহ-সভাপতি এনামুল হক খান, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, সাংগঠনিক সম্পাদক রইছদ্দিন আহমেদ, দপ্তর সম্পাদক আলী হোসেন, পৌর শ্রমিকলীগ নেতা রুবেল সরকার।

অন্যান্যদের মাঝে মিছিলে অংশগ্রহন করেন, ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা হেলাল উদ্দিন, পৌর আওয়ামীলীগ নেতা আনোয়ার সাদাত (মন্জু),৩নং ওর্য়াড আওয়ামীলীগ নেতা লাল মিয়া, উপজেলা শ্রমিকলীগ নেতা এনামুল হক, উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন, আওয়ামী লীগ নেতা লূৎফুর রহমান কাজল প্রমুখ।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com