ঢাকাবৃহস্পতিবার , ৭ অক্টোবর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

খাগড়াছড়ির ৫৫টি মন্ডপে উদযাপিত হবে শারদীয় দুর্গাৎসব

Link Copied!

খাগড়াছড়ি জেলার ৯টি উপজলায় এবার ৫৫টি পূজা মন্ডপে শ্রী শ্রী দুর্গাৎসব উদ্যাযাপিত হবে। জেলার পূজা মন্ডপগুলোতে এখন চলছে পূজার প্রস্তুতি পাশাপাশি প্রতিমা তৈরীর কাজ। খাগড়াছড়ির প্রশাসন পূজা মন্ডপ গুলোর নিরাপত্তা নিশ্চিত করতে গ্রহন করেছে প্রস্তুতি।বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ খাগড়াছড়ি কমিটির সাধারণ সম্পাদক তরুন কুমার ভট্টাচার্য্য বলেন, আসন্ন শারদীয় দুর্গাৎসবে সকল সম্প্রদায়ের মানুষ অংশ গ্রহন করতে পারে তার জন্য জেলার সকল পূজা মন্ডপ পরিচালনা কমিটির নেতৃবৃন্দদের সঙ্গে যোগাযোগ রাখছেন।

Advertisements

তিনি আরো বলেন, জেলায় এবার ৫৫টি প্রতিমা পূজা মন্ডবে পূজা অনুষ্টিত হবে। তার মধ্যে ২টি স্থায়ী প্রতিমা পূজা ও ১টি ঘট পূজা মন্ডবে রয়েছে। জানাযায় বাকী ৫৪টির মধ্যে, খাগড়াছড়ি জেলা সদরে ১৯টি, মহালছড়ি উপজেলায় ২টি, পানছড়ি উপজেলায় ১০টি, দীঘিনালা উপজেলায় ৭টি, মাটিরাঙ্গা উপজেলায় ৬টি, গুইমারা উপজেলায় ৪টি, রামগড় উপজেলায় ২টি, মানিকছড়ি উপজেলায় ৩টি, লক্ষীছড়ি উপজেলায় ১টি পুজা মন্ডবে পুজা অনুষ্টিত হবে। খাগড়াছড়ি পুলিশ সুপার মোঃ মজিদ আলী বলেন, পূজা মন্ডপ গুলোর নিরাপত্তা নিশ্চিত করতে পরিকল্পনা গ্রহন করেছি।

শারদীয় দুর্গাৎসব যাতে সকল সম্প্রদায়ের মানুষের অংশ গ্রহনের মধ্য দিয়ে উৎসাহ উদ্দীপনায় হয় তার জন্য জেলার সকল পূজা মন্ডপ পরিচালনা কমিটির নেতাদের সঙ্গে সার্বিক ভাবে যোগাযোগ রাখছি।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
https://www.allbanglanewspaper.co/en/