ঢাকাশুক্রবার , ২৪ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

আড়াই বছর স্বামী-স্ত্রী পরিচয়ে ‘সংসার’ অতপর বিয়ের দাবিতে অনশন

বর্ণমেলা নিউজ
সেপ্টেম্বর ২৪, ২০২১ ১:০৪ পূর্বাহ্ন
Link Copied!

ফরিদপুরের বোয়ালমারীতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন এক তরুণী। তার বাড়ি বরিশালের বানারীপাড়া উপজেলার বড়করপাকর গ্রামে। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) থেকে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন করছেন তিনি।

Advertisements

ঘটনার পর থেকে প্রেমিক মো. হুমায়ুন মোল্লা (২৯) পলাতক আছেন। তিনি উপজেলার চতুল ইউনিয়নের শুকদেবনগর গ্রামের জবেদ মোল্লার ছেলে।

জানা যায়, হুমায়ুন ঢাকার একটি পোশাক কারখানায় কাজ করেন। একই কারখানায় কাজ করেন ওই তরুণী। একই কর্মক্ষেত্রে কাজ করার সুবাদে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত আড়াই বছর ধরে তারা স্বামী-স্ত্রী পরিচয়ে একসঙ্গে থাকতেন। এক পর্যায়ে কোনো কিছু না বলে হুমায়ুন সেখান থেকে পালিয়ে যান।

পরে কোনো উপায় না পেয়ে ওই তরুণী ২১ সেপ্টেম্বর হুমায়ুনের বোয়ালমারীর গ্রামের বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন শুরু করেছেন।

স্থানীয় ইউপি সদস্য অলিয়ার রহমান খান বলেন, মঙ্গলবার মেয়েটি হুমায়ুনের বাড়িতে এসে উঠেছে। তাদের মধ্যে প্রেম ও শারীরিক সম্পর্ক ছিল বলে শুনেছি। ঘটনার পর থেকে হুমায়ুন পলাতক।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরুল আলম বলেন, বিষয়টি আমার জানা নেই। কেউ অভিযোগও করেননি। স্থানীয়ভাবে বিষয়টির মীমাংসা না হলে আইনগত সহায়তা চাইলে তা দেওয়া হবে।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
https://www.allbanglanewspaper.co/en/