ঢাকাশনিবার , ১১ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

মানিকগঞ্জে পুলিশ সদস্যের স্ত্রীকে শ্বাসরোধে হত্যা

মানিকগঞ্জ প্রতিনিধি:
সেপ্টেম্বর ১১, ২০২১ ৩:৫৫ অপরাহ্ন
Link Copied!

মানিকগঞ্জ শহরের একটি ফ্ল্যাট বাসা থেকে পুলিশ কনস্টেবলের স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ শনিবার দুপুরে শহরের রিজার্ভ ট্যাংক এলাকার ওই বাস থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।

Advertisements

ওই নারীর নাম বিলকিস আক্তার (৩০)। তিনি গাজীপুরের পুলিশ লাইনসে কর্মরত পুলিশ কনস্টেবল মো. মাসুদ রানার স্ত্রী। তাঁর বাবার বাড়ি জেলার ঘিওর উপজেলার শ্রীবাড়ি গ্রামে এবং শ্বশুরবাড়ি জেলার দৌলতপুর উপজেলার পারুরিয়া গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত আগস্ট মাসে পুলিশ কনস্টেবল মাসুদ রানা জেলা শহরের রিজার্ভ ট্যাংক এলাকার পাঁচ তলাবিশিষ্ট ভবনের নিচ তলার একটি ফ্ল্যাট ভাড়া নেন। সেখানে তাঁর স্ত্রী ও দুই শিশুসন্তান থাকলেও তিনি গাজীপুরে কর্মস্থলে থাকতেন। আজ সকাল নয়টার দিকে ওই ফ্ল্যাটের কক্ষের ভেতরে দুই শিশুর কান্না শুনে তিনি ভেতরে যান। এরপর তিনিসহ কয়েকজন প্রতিবেশী দুই হাত, দুই পা এবং মুখ বাঁধা এবং গলায় কাপড় প্যাঁচানো অবস্থায় অপর একটি কক্ষে খাটে পড়ে থাকতে দেখেন। পরে বিষয়টি তিনি পুলিশকে জানান।

খবর পেয়ে সকাল ১০টার দিকে সদর থানার পুলিশ ঘটনাস্থলে যান। এরপর পুলিশ সুপার মোহাম্মদ গোলাম আজাদ খান এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা ঘটনাস্থল পরিদর্শন করেন। বেলা সাড়ে ১১টার দিকে ঘটনাস্থল থেকে পুলিশ ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদরের ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠায়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ভাস্কর সাহা বলেন, ওই নারীকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে বলে প্রাথমিক তদন্তে ধারণা করা হচ্ছে। তাঁর স্বামী ও পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে। হত্যার কারণ উদ্‌ঘাটনে কাজ চলছে।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
https://www.allbanglanewspaper.co/en/