ঢাকামঙ্গলবার , ৭ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

অভিনন্দন বার্তায় নেট দুনিয়ায় ভাইরাল কক্সবাজারের আঁখি

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৭, ২০২১ ৮:৫৬ অপরাহ্ন
Link Copied!

সমাজকর্মী,মহিলালীগ নেত্রী সালেহা আক্তার আঁখি। সামাজিক সংগঠন “মিছিল” এর সদ্য ঘোষিত নারী কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন তিনি। “মিছিল” এর কক্সবাজার শাখার চেয়ারম্যান সাখাওয়াত হোসেন তুর্য সাক্ষরিত একটি প্রেসবার্তা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার হয় গতকাল সন্ধায়। সালেহা আক্তার আঁখিকে সভাপতি নির্বাচিত করে এই বার্তাটি প্রচার হওয়ার কিছুক্ষণের মধ্যেই দেশ বিদেশের শতশত মানুষের মাধ্যমে বিশেষ বিশেষ বিশেষণে ভূষিত হয়ে অভিনন্দিত হতে থাকেন এই নারী নেত্রী সালেহা আক্তার আঁখি।

Advertisements

Smk Alam Shaikh নামের একজন মিছিলের নিজস্ব ফেসবুক পেজে মন্তব্য করে লিখেন- “এটি সালেহা আক্তার আঁখির কর্মফল তথা সম্মানজনক এই পদটি তার কর্মগুনেই পাওনা। তার এই নতুন দায়িত্ব প্রাপ্তিতে আমরা ভীষণ খুশী। সালেহা আক্তার আঁখির কাজ গুলিকে অনুসরণ, অনুকরণ করে আগামীতে অনেকেই তার দেখানো পথে হাঁটবেন বলেই আমরা বিশ্বাস করি। সালেহা আক্তার আঁখির জন্যে রইল অভিনন্দন ও শুভেচ্ছা । এভাবেই অনেকদূর এগিয়ে যাবেন আপনি এই প্রত্যাশাই করি”।

উল্লেখ্য যে, এর আগে করোনার প্রথম ধাপে ঘরবন্দী মানুষের দ্বারে দ্বারে গিয়ে কাউকেই না জানিয়ে বাড়ীর গেটে কিংবা দরজায় উপহার সামগ্রীর ব্যাগ বেঁধে রেখে এসে ভূয়সী প্রশংসা কুড়িয়েছিলেন সালেহা আক্তার আঁখি। যে ছবিটি ভাইরাল হওয়ার পর করোনাকালীন সাহায্যের শ্রেষ্ঠ ছবি হিসাবে স্বীকৃতি দেয়ার দাবী উঠেছিল দেশব্যাপী।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com