ঢাকাশনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

ভালুকায় সড়ক দুর্ঘটনায় প্রবীন পল্লীচিকিৎসকের মৃত্যু

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
সেপ্টেম্বর ৪, ২০২১ ১২:১৪ অপরাহ্ন
Link Copied!

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সিড্ ষ্টোর বাসট্যান্ড এলাকায় অজ্ঞাত মোটরসাইকেলের ধাক্কায় গুরুতর আহত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পল্লীচিকিৎসক আব্দুল কাদির (৭০) মারা যায়।

Advertisements

জানাযায় উপজেলার সিডস্টোর বাজারের প্রবীন পল্লীচিকিৎসক আব্দুল কাদির (কাদির ডাক্তার) (৩ সেপ্টেম্বর) রাত ১১ টার সময় রাস্তা পারাপারের সময় সিড্ ষ্টোর বাসট্যান্ড এলাকায় অজ্ঞাত মোটরসাইকেলের ধাক্কাদিলে সে গুরুতর আহত হয়, প্রথমে ভালুকা সরকারি হাসপালে নিলে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় রাত ৩টার সময় মৃতবরন করেন। নিহত কাদির উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের মৃত হাছেন আলীর ছেলে। সে উপজেলার সিডষ্টোর বাজার এলাকায় প্রায় ৪০ বছর যাবৎ চিকিৎসা সেবা দিয়েছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। শনিবার সকাল সাড়ে ১১ টায় সিডষ্টোর বাজার কেন্দ্রীয় জামে মসজিদে তাঁর নামাযে জানায়া হাজারো মানুষের উপস্থিতিতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

জানাযায় উপস্থিতি হয়ে ভালুকা উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ বলেন তিনি চল্লিশ বছরেরও বেশি সময়ধরে এলাকায় চিকিৎসা সেবা দিয়ে আসছেন। তিনি আরো বলেন আমার মনে হয় এলাকার এমন বাড়ী নেই যেখানে কাদির ডাক্তার যায় নাই। কাদির ডাক্তার আমাদের পারিবারিক ডাক্তার ছিলেন আমার মায়ের বয়স একশর বেশি অসুস্থ্যহলে হাসপাতালে নিতে চাইলে কখনো যেতনা শুধু বলবে কাদির কে খবর দে । সে যেই ওষুধ দিত তা খেয়েই মা সুস্থ্য থাকতো এখন কে করবে আমার মায়ের চিকিৎসা।

সাহেরা নায়েব ল্যবরেটরি স্কুলের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক নুর মোহাম্মদ সরকার বলেন রাত ৪টার সময়ও যদি তাকে ডাক দেই কখনো রাগান্মিত হয় নাই বরং হাসি মূখে হাতে ব্যাগ আর বাই সাইকেল নিয়ে ছুটে চলতেন এখন কোথায় পাবো এমন পরউপকারী সেবক।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com