ঢাকাশনিবার , ৪ সেপ্টেম্বর ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

ভালুকায় বিদ্যুতায়িত হয়ে একজন নিহত, আহত ৪

নিজস্ব প্রতিবেদক
সেপ্টেম্বর ৪, ২০২১ ৫:১৩ অপরাহ্ন
Link Copied!

নিজস্ব পতিনিধি: ভালুকায় বিদ্যুতায়িত হয়ে একজন নিহত, চারজন আহত ময়মনসিংহের ভালুকায় টং দোকান সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একজন নিহত ও চারজন আহত হয়েছে।এলাকা ও থানা সূত্রে জানা যায়, শনিবার (৪সেপ্টেম্বর) সকাল সাড়ে ১০টায় উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের জামিরদিয়া গ্রামের ইমপ্রেসিভ মোড় এলাকার একটি টং দোকান সরিয়ে রাস্তার সামনের দিকে আনতে চাইলে কয়েকজন মিলে টং দোকানটি ধরাধরি করে আনার সময় ঝুলে থাকা বিদ্যুতের তার ছিড়ে গিয়ে টিনের সাথে লেগে বিদ্যুতায়িত হয়ে যায়, এতে ঘটনাস্থলে পাঁচ জন আহত হয়।

Advertisements

এদের মধ্যে আজিজুল হক (৩৫) হাসপাতালে মৃত্যুবরন করেন। অন্য চার জন চিকিৎসাধীন আছেন। নিহত আজিজুল হক জামিরদিয়া গ্রামের ইমপ্রেসিভ মোড় এলাকার মোহাম্মদ আলীর ছেলে।

আহতরা হলেন জামিরদিয়া (ছামাদের বাড়ির ভাড়াটিয়া) পাগলা থানার ছোট বারইহাটি গ্রামের আব্দুর রহিমের ছেলে লিটন (২০), জামিরদিয়া (জামালের বাড়ির ভাড়াটিয়া) ময়মনসিংহের গৌরিপুর মনাটিয়া গ্রামের কসিমুদ্দিনের ছেলে হাসেম মিয়া (৪৫), হাসেম মিয়ার ছেলে রুবেল মিয়া (২০), ও বাদশা মিয়ার ছেলে শাহীন (১৮)। আহতরা বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিগণ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ব্যাপারে ভালুকা মডেল থানা পুলিশ জানায় অসাবধানতার কারণে এই দুর্ঘটনা ঘটেছে। পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় একটি অপমৃত্যু মামলা গ্রহণের প্রস্তুতি চলছে।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com