ঢাকাশনিবার , ৭ অগাস্ট ২০২১
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
সর্বশেষ সবখবর

ত্রিশালে ভিক্ষুক আবুল কালামের দাফনের দায়িত্ব  নিলেন মেয়র আনিছ

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
অগাস্ট ৭, ২০২১ ৬:৩৬ অপরাহ্ন
Link Copied!

ময়মনসিংহের  ত্রিশাল পৌরসভায় সুতিয়া নদীর উপর মৃত্যুবরণকারী ভিক্ষুক আবুল কালামের দাফনের যাবতীয় খরচের দায়িত্ব নিলেন পৌরসভার মেয়র আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছ।

Advertisements

শনিবার (০৭ আগষ্ট) ভোরে আবুল কালামের মৃত্যুর সংবাদ পেয়ে মেয়র ৬নং ওয়ার্ড কাউন্সিলর আলমগীর খানসহ অন্যান্য কাউন্সিলরদের এই মৃত ব্যক্তির খোঁজ খবর নিতে বলেন। পরে মেয়র তাঁর নিজস্ব অর্থায়নে মরহুম ব্যক্তির দাফনের যাবতীয় খরচাদি বহন করে পৌর কবরস্থানে  দাফনের সিদ্ধান্ত গ্রহন করেন।

জানা যায়, এই মৃত আবুল কালাম পৌরসভার ৫নং ওয়ার্ডের ঋষিপাড়ায়  সনাতন ধর্মে জন্ম । পরে পরিবারের সবকিছু ছেড়ে ইসলাম ধর্ম গ্রহন করেন। কর্মজীবনে পাউয়ার টিলার মিস্ত্রী ছিলেন তিনি। কর্মজীবনে  থাকাবস্থায় এক কঠিন অসুখে একটি পা কেটে ফেলতে হয় তার। অভাবের তারনায় অবশেষে ভিক্ষার পেশা বেছে নিতে হয় তাকে। সুতিয়া নদীর ব্রীজের উপর  গত দু’বছর যাবত ধরে ভিক্ষা করে দিনাতিপাত করছিলেন এই ব্যক্তি। অবশেষে সুতিয়া নদীর ব্রীজেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এ বিষয়ে পৌরসভার মেয়রের সাথে কথা বললে তিনি জানান, এই আবুল কালাম সনাতন ধর্ম থেকে ইসলাম ধর্ম গ্রহন করার পর আমার ব্যক্তিগত ও পৌরসভার পক্ষ থেকে তাঁর চিকিৎসার জন্য নগদ অর্থনৈতিক সহায়তা ও ত্রাণ সামগ্রী দিয়েছি। আজ সে মৃত্যুবরণ করেছে তার দাফনসহ যাবতীয় খরচাদির ভার আমি নিয়েছি।

Advertisements

বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
https://www.allbanglanewspaper.co/en/