Heder Banner
ঢাকাMonday , 19 October 2020
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. অার্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
300x250
আজকের সর্বশেষ সবখবর

হাইওয়ে রোডে অবৈধ স্থাপনা নির্মাণ থেকে বিরত থাকুন– ইউএনও ত্রিশাল

MOMIN TALUKDAR
October 19, 2020 3:37 pm
Link Copied!

খায়রুল আলম রফিকঃ
ময়মনসিংহ- ঢাকা মহাসড়কের ত্রিশাল অংশ এবং পৌরসভা এলাকার বিভিন্নস্থান পরিদর্শন করেছেন, ত্রিশালের উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. মোস্তাফিজুর রহমান।

সম্প্রতি এই ইউএনওর নেতৃত্বে হাইওয়ে রোডের পাশে এবং নানাস্থানে গড়ে উঠা অবৈধ দোকানপাটসহ স্থাপনা উচ্ছেদ অভিযান পরিচালিত হয় । এরই ধারাবাহিকতায় আজ সোমবার সকাল সাড়ে ৯টায় ইউএনও তার কার্যালয় থেকে হাইওয়ে রোডসহ পরিদর্শন করেন । পরিদর্শনকালে ত্রিশালবাসীর উদ্দেশ্যে ইউএনও বলেন, হাইওয়ে রোডের পাশে দোকান-পাট ও স্থাপনা নির্মাণ থেকে বিরত থাকতে হবে । যারা পৌর শহরের সৌন্দর্য নষ্ট করছেন তারাও এ ধরনের কাজ থেকে বিরত থাকুন। আমাদের অভিযান চলবেই চলবে।
9c749815134d8f5d5b370eab60c445ff.0
ইউএনও মোস্তাফিজুর রহমান বলেন, যত ক্ষমতাবানই হোন না কেন, ত্রিশালের হাইওয়ে রোডসহ যেকোন রোডের পাশে দোকানপাট বা কোনো ধরনের নির্মাণসামগ্রী বা অন্য কোনো সামগ্রী রেখে ব্যবসা করতে পারবেন না। ত্রিশাল উপজেলা এবং ত্রিশাল পৌরসভা আমাদের সকলের, আমাদের আদরের। এই ত্রিশালে তৈকে আমরা জীবিকা নির্বাহ করি। ত্রিশালকে যত্রতত্রভাবে শেষ করে ফেলবেন, এটি হতে দেওয়া যাবে না, বলেন ইউএনও।
এদিকে হাইওয়ে রোডসহ যানবাহনে হিজড়ারা সাধারণ মানুষদের নিকট থেকে টাকা আদায় করছে দেখে ইউএনও তাদের একাজ থেকে বিরত থাকার পরামর্শ দেন।

ইউএনও হিজড়াদের উন্নয়নে কর্মসংস্থান ও আত্মনির্ভরশীল হয়ে ওঠার পথ দেখাবেন বলে জানান । হিজড়াদের উন্নয়নে যদি সমাজের বিত্তবানরা দায়িত্ব নেন তাহলে তারা আর পিছিয়ে থাকবে না বলেও জানান ইউএনও । ভবিষ্যতে পরিকল্পনা করে হিজড়াদের পূনর্বাসন করতে তিনি ভূমিকা রাখবেন বলেন ইউএনও ।

বর্ণমেলা প্রিন্টার্স এর একটি সহযোগী প্রতিষ্ঠান
Heder Banner 300x250 Banner-ok-1