At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ময়মনসিংহে অন্যের এনআইডি দিয়ে টিকিট কেটে কালোবাজারি করতে গিয়ে গ্রেপ্তার - Bornamela
ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ময়মনসিংহে অন্যের এনআইডি দিয়ে টিকিট কেটে কালোবাজারি করতে গিয়ে গ্রেপ্তার

লুৎফুন্নাহার রুমা, ময়মনসিংহ✔️
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৮:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহে টিকেট কালোবাজারির অভিযোগে ময়মনসিংহে রেলওয়ের কর্মচারী (বুকিং সহকারী) মো. রফিকুল ইসলাম (৩০) গ্রেপ্তার করা হয়। যাত্রীদের জাতীয় পরিচয়পত্র নাম্বর সংরক্ষণ করে টিকেট সংগ্রহ করে রফিকুল কালোবাজারে বিক্রিতা পুলিশের ভাস্যমতে ।

Advertisements

সোমবার ৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা রেলওয়ে বিভাগের পুলিশ সুপার আনোয়ার হোসেন। এর আগে রোববার রাতে রেলওয়ে পুলিশ কালোবাজারির ১২টি টিকেটসহ তাকে গ্রেপ্তার করে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গ্রেপ্তারকৃত রফিকুল ইসলাম দীর্ঘদিন ধরে টিকেট কালোবাজারির সঙ্গে জড়িত থাকার অভিযোগে রোববার রাত ১১টার দিকে রেলওয়ে স্টেশনে অভিযান পরিচালনা করে পুলিশ। এ সময় রফিকুল ইসলামকে ১২টি টিকেট, কালোবাজারির ৫১০০ টাকা, ২টি মোবাইল ফোন, সাধারণ যাত্রীদের এনআইডি ও মোবাইল নম্বর সম্বলিত তালিকাসহ আটক করা হয়।

পুলিশ ভাস্যমতে, রেলওয়ে কর্মচারী রফিকুল ইসলাম দায়িত্বপালনের সময় কাউন্টারে টিকিট কাটতে আসা সাধারণ যাত্রীদের মোবাইল নম্বর ও জাতীয় পরিচয়পত্রের নম্বর সংগ্রহ করে একটি তালিকা প্রস্তুত করে নিজের কাছে রেখে দিত। এরপর সময় সুযোগ বুঝে সাধারণ যাত্রীদের জাতীয় পরিচয়পত্র ও মোবাইল নম্বর ব্যবহার করে বিভিন্ন গন্তব্যের ভিন্ন ভিন্ন ট্রেনের টিকিট কেটে নিজের কাছে সংরক্ষিত করতো। এরপর বাইরে এনে তার পূর্ব পরিচিত দালাল ও কালোবাজারিদের কাছে সরবরাহ করতো।

টিকিট বিক্রির লভ্যাংশ তিনি বিকাশ ও নগদ অ্যাপসের মাধ্যমে বুঝে নিতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ঘটনায় রেলওয়ে থানার পুলিশ সদস্য হানিফুর রহমান বাদি হয়ে সোমবার বিকেলে একটি মামলা করেছে।

অভিযানে নেতৃত্ব দেওয়া রেলওয়ে থানার এসআই দ্বীপক চন্দ্র পালের ভাস্যমতে , রফিকুল গত দেড় বছর ধরে এখানে কর্মরত। এখানে যোগদানের পর থেকেই যাত্রীদের জাতীয় পরিচয়পত্র সাদা কাগজে সংরক্ষণ করে টিকেট কালোবাজারি করতেন। তার কাছ থেকে কাগজও উদ্ধার করা হয়েছে। তার এসব অপতৎপরতার কথা ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানোর পর হাতেনাতে গ্রেপ্তার করা হয়।

ময়মনসিংহ রেলওয়ে থানার ওসি মো. জাহাঙ্গীর আলম জানান, রফিকুল ইসলাম এর আগেও টিকেট কালোবাজারি মামলায় জড়িত থাকার তথ্যপ্রমাণ রয়েছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262