At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ত্রিশাল পৌরসভার উপনির্বাচনে শামীমা আক্তার কে মেয়র হিসেবে দেখতে চায় পৌরবাসী - Bornamela
ঢাকাবৃহস্পতিবার , ৮ ফেব্রুয়ারি ২০২৪
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশাল পৌরসভার উপনির্বাচনে শামীমা আক্তার কে মেয়র হিসেবে দেখতে চায়  পৌরবাসী

মোমিন তালুকদার, নিজস্ব প্রতিবেদক
ফেব্রুয়ারি ৮, ২০২৪ ৯:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ত্রিশাল পৌরসভার উপনির্বাচনে ময়য়মনসিংহ-৭ ত্রিশাল আসনের সংসদ সদস্য এবিএম আনিছুজ্জামান এর সহধর্মিণী শামীমা আক্তার কে মেয়র হিসেবে দেখতে চান পৌরবাসী।

Advertisements

মঙ্গলবার সন্ধ্যায় পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের সকল শ্রেণী পেশার হাজারেরও বেশি মানুষ এমপির বাসভবনের আঙ্গিনায় সমাবেত হয় ত্রিশাল পৌরসভার অসমাপ্ত কাজ সম্পন্ন করতে শামীমা আক্তারকে প্রার্থী করার জন্য।

উল্লেখ্য- গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বর্তমান জাতীয় সংসদ সদস্য মেয়রের পদ থেকে পদত্যাগ করে সংসদ নির্বাচনে অংশগ্রহণ করায় পৌরসভার মেয়রের আসনটি শূন্য হয়ে পড়ে। ইতিমধ্যে বাংলাদেশ নির্বাচন কমিশন মেয়র পদে  উপনির্বাচনের জন্য তফসিল ঘোষণা করেছে।

এই উপনির্বাচনে ত্রিশাল পৌরবাসী তাদের পছন্দের প্রার্থী না পেয়ে ও উন্নয়নের কথা বিবেচনা করে শামীমা আক্তারকে প্রার্থী হওয়ার জন্য এমপির বাসভবনের আঙ্গিনায় সমাবেশ করে।  এ সময় শামীমা আক্তার বলেন, আপনারা যদি চান এবং আপনাদের দাবি রক্ষা করতে যদি আমার প্রার্থী হতে হয় তাহলে সাবেক মেয়রের  অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আমি আসন্ন নির্বাচনে প্রার্থী হবো। এসময় পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে আসা সর্বস্তরের জনগণ ও দলীয় নেতৃবৃন্দ শামীমা আক্তারকে মেয়র হিসেবে দেখতে চেয়ে বক্তব্য রাখেন।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262