ঢাকাবৃহস্পতিবার , ২৭ জুলাই ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ভালুকায় নেশাগ্রস্থ ছেলের হাতে মা খুন ও খিরু নদী থেকে যুবকের লাশ উদ্ধার

বর্ণমেলা নিউজ
জুলাই ২৭, ২০২৩ ৭:০৪ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ভালুকায় নেশা করার টাকা না দেয়ায় মাদকাসক্ত ছেলে জনির হাতে নির্মমভাবে খুন হয়েছেন মমতাময়ী মা রুপিনা বেগম (৫৫)। ঘটনার পর থেকে ঘাতক ছেলে জনি মিয়া (২২) পলাতক রয়েছে। বুধবার রাত ৮টার দিকে ভালুকা পৌরসভার ৭নং ওয়ার্ডের খারুয়ালী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত রুপিনা বেগম একই গ্রামের মৃত শাহাবুদ্দিন শাহুর স্ত্রী। অপর দিকে বৃহস্পতিবার সকালে খিরু নদী থেকে আকাশ নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে মডেল থানা পুলিশ।

Advertisements

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, জনি বখাটে ও নেশাগ্রস্থ যুবক। বুধবার রাতে নেশার টাকা না পেয়ে বসত ঘরের বারান্দায় চেয়ারে বসে থাকা মা রুপিনা বেগমের ঘাড়ে লোহার বটি দিয়ে কোপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে প্রতিবেশীরা থানায় খবর দিলে পুলিশ এসে নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

 

নিহত রুপিনা বেগম চার সন্তানের জননী, তার স্বামীর মৃত্যুর পর বড় ছেলে সুজনের আয়ে তাদের সংসার চলতো।
অপর দিকে বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে থানার অদূরে খিরু নদীতে ভাসমান অস্থায় এক ব্যক্তির লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে ভালুকা পৌর এলাকার আঃ আজিজ ঢালীর ছেলে আকাশ ঢালী (৩০) এর ভাসমান লাশ উদ্ধার করে। লাশের ঘার, বাহুসহ বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। পুলিশের ধারণা, দুর্বৃত্তরা আকাশকে খুন করে হয়তোবা নদীতে ফেলে যেতে পারে।

 

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন জানান, লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। দু’টি ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262