ঢাকাবুধবার , ২২ মার্চ ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান : আনন্দ র‌্যালি

Link Copied!

আশ্রয়নের অধিকার শেখ হাসিনার উপহার এই প্রতিপাদ্য সামনে রেখে দেশের ভূমিহীন ও গৃহহীন মুক্ত তালিকায় যোগ হয়েছে ময়মনসিংহের ত্রিশাল উপজেলা।

Advertisements

বুধবার (২২ মার্চ) সকালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের ন্যায় এই উপজেলাকে ভূমিহীন ও গৃহহীন উপজেলা হিসেবে ঘোষণা করা হয়।

ত্রিশাল উপজেলা পরিষদ হল রুমে সকালে আনুষ্ঠানিকভাবে ভূমিহীন ও গৃহহীনদের হাতে জমির দলিল হস্তান্তর ও উপকারভোগীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়। উপকারভোগীরা আনন্দ র‌্যালি করে।

এ সময় উপস্থিত ছিলেন, স্থানীয় সরকার ময়মনসিংহের পরিচালক ফরিদ উদ্দিন,
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) পুলক কান্তি চক্রবর্তী, উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার , উপজেলা নির্বাহী অফিসার আখতারুজ্জামান , উপজেলার সহকারী কমিশনার ভূমি হাসান আব্দুল্লাহ আল মাহমুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা খানম রুমা, বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম মোমেন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ শহীদুল্লাহ, কৃষি কর্মকর্তা তানিয়া রহমান, উপজেলা প্রকৌশলী মনিরুজ্জামান, ইউপি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ বাদল, আব্দুল কুদ্দুস মন্ডল, আব্দুল আজিজ, আপেল মাহমুদ সহ অন্যরা।

এই নতুন ৩৩ টি ঘরসহ ত্রিশাল উপজেলায় চার ধাপে মোট ১৫৩ জন গৃহহীন ও ভূমিহীন পরিবারকে ঘর নির্মাণ করে দেওয়া হয়েছে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262