ঢাকাবুধবার , ১৫ ফেব্রুয়ারি ২০২৩
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ভালুকায় বসন্ত বরণ ও কবিতা উৎসব অনুষ্ঠিত

বর্ণমেলা নিউজ
ফেব্রুয়ারি ১৫, ২০২৩ ২:৪২ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহের ভালুকায় কবি-সাহিত্যিকদের মিলনমেলা, ‘বাংলা কবিতায় বসন্ত’ বিষয়ক আলোচনা সভা ও ভালুকা কবিতা উৎসব-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

Advertisements

মঙ্গবার (১৪ফেব্রুয়ারী) সন্ধ্যায় আনন্দমুখর পরিবেশে ভালুকা কবিতা উৎসব,বসন্ত বরন ও সাহিত্য সম্মাননা অনুষ্ঠিত হয়েছে। বিশিষ্ট ব্যক্তিত্ব আসপাডা পরিবেশ উন্নয়ন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক কবি আলহাজ্ব লায়ন এম এ রশিদের সভাপতিত্বে ও উৎসবের আহবায়ক, কবি-ছড়াকার সফিউল্লাহ আনসারীর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক জেলা আ’লীগ হাজ্বী রফিকুল ইসলাম। আলোচক হিসেবে উপস্থিত ছিলেন কবি খাইরুল আলম মল্লিক,অধ্যাপক সাব্বির রেজা।

আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,নারী নেত্রী মাহমুদা সুলতানা মুন্নী, কবি সম্পাদক তপন বর্মন,কবি-গীতিকার রানা মাসুদ,আবৃত্তিকার আফতাব মাহবুব,কবি শাহ আলম বিল্লাল,কবি আনোয়ারুল ইসলাম বিদ্যুৎ,শিশু সাহিত্যিক মিশকাত রাসেল,কবি সাংবাদিক আবুল বাশার শেখ, মোঃ নুরুল আমিন, রাশেদা নাজনীন,ডাঃ রায়হানা আক্তার, কবি আফসানা আক্তার,মোস্তাফিজুর রহমান, কবি ঔপন্যাসিক এরশাদ আহমেদ, এস এম জহিরুল ইসলাম ওরফে চাষা জহির,মো: রমজান আলী মাস্টার,মোখলেসুর রহমান, আলী হোসাইন সুজন, মোঃ মমিন মিয়া, শেখ মাহমুদুর রহমান, মোখলেছুর রহমান,সাংবাদিক শফিকুল ইসলাম সবুজ, আল আমিন, হুমায়ুন কবির,রাজু আহমেদ প্রমূখ।

কবিতা উৎসবে স্বরচিত কবিতা ও ছড়া পাঠ ও সাহিত্য সংস্কৃতি বিষয়ক আলোচনা করা হয়। উৎসবে সভাপতি, প্রধান অতিথি, আলোচক ও বিশেষ অতিথি মহোদয়গনকে সম্মাণনা প্রদান করা হয়।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com