At bagon.is you can Buy webshells, phpmailer, Combo list
ত্রিশালের সাখুয়ার জনবান্ধব চেয়ারম্যান আব্দুল আজিজ - Bornamela
ঢাকামঙ্গলবার , ১৩ ডিসেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালের সাখুয়ার জনবান্ধব চেয়ারম্যান আব্দুল আজিজ

নিজস্ব প্রতিনিধি
ডিসেম্বর ১৩, ২০২২ ২:৩৯ অপরাহ্ণ
Link Copied!

১২টি ইউনিয়ন পরিষদ নিয়ে গঠিত ময়মনসিংহের ত্রিশাল উপজেলা। ৮নং সাখুয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে জনগণের দেয়া বিপুল ভোটে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ইউনিয়নবাসীর প্রিয়মুখ আবু নোমান আব্দুল আজিজ। তিনি নির্বাচিত হওয়ার পর থেকেই ইউপি সদস্য-সদস্যদের সার্বিক সহযোগিতা, দিক-নির্দেশনায় সুষ্ঠু ও সুন্দরভাবে সরকার ঘোষিত প্রতিটি কার্যক্রম ইউনিয়ন ও এলাকার উন্নয়নে সফলভাবে সম্পাদন করে আসছেন। জনসেবা প্রদানের মাধ্যমে এলাকায় অল্প দিনেই সফল ও জনবান্ধব চেয়ারম্যান হিসেবে অধিষ্ঠিত হয়েছেন। ইউনিয়নের প্রত্যেকটি ওয়ার্ডের সর্বস্তরের জনসাধারণ দলীয় নেতাকর্মীদের সঙ্গে রয়েছে তার সু সম্পর্ক। তিনি সাখুয়ার উন্নয়নে ইউনিয়ন বাসী সহ সকলের দোয়া, সহযোগিতা ও পরামর্শ চেয়েছেন এ চেয়ারম্যান। স্বচ্ছতা ও জবাবদিহিতামূলক কাজ করে দলমত নির্বিশেষে তিনি সর্ববৃহত এই ইউনিয়নে মধ্যে আস্থা অর্জন করেছেন।

Advertisements

এছাড়াও সাখুয়া ইউনিয়ন পরিষদে বরাদ্দকৃত টিআর, কাবিখা-কাবিটা, কর্মসৃজন প্রকল্প, এলজিএসপি, ওয়ান পারসেন্ট, শিক্ষা প্রকল্প, অবহেলিত রাস্তাঘাট সংস্কার ও জলাবদ্ধতা দূরীকরণে ব্রীজ ও কালভার্ট নির্মাণে স্বচ্ছতা ও জবাবদিহিতার পরিচয় দিয়েছেন। উন্নয়ন পাগল, জনগণের আস্থাভাজন পরিশ্রমী বিচক্ষণ চেয়ারম্যান আবু নোমান আব্দুল আজিজ সাখুয়াবাসীর সার্বিক উন্নয়নে নিজেকে উৎসর্গ করে যাচ্ছেন। সাখুয়া ইউনিয়নের রাজনৈতিক নেতা, ব্যবসায়ী, স্থানীয়রা জানান, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক, ইউনিয়ন আওয়ামী লীগের সফল সভাপতি আব্দুল আজিজ সাখুয়া ইউনিয়নের উন্নয়নে ও মানুষের কল্যাণে ব্যাপকভাবে কাজ করে চলছেন। দীর্ঘদিন পর স্বচ্ছ ভাবমূর্তি ও ক্লিন ইমেজের চেয়ারম্যান পেয়েছেন ইউনিয়নবাসী। তিনি ইউনিয়নকে আধুনিক ও মডেল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়ে তুলতে কাজ করে চলেছেন।

জনগণের প্রত্যাশা পূরণে ইউনিয়নের চেয়ারম্যান দায়িত্ব গ্রহণের পর থেকেই ইউনিয়নের সকল অসংগতি দূরসহ নাগরিক অধিকার অগ্রাধিকার ভিত্তিতে বাস্তবায়ন করে চলেছেন। বিশেষ করে কর্মসূচী প্রকল্প, কাবিখা-কাবিটা সহ সকল উন্নয়নমূলক প্রকল্পগুলো ইউনিয়নের ইউপি সদস্য ও সদস্যাদের আন্তরিক সহযোগিতা নিয়ে বাস্তবায়ন করে যাচ্ছেন। উন্নয়নমূলক কর্মকান্ডগুলো সবসময় তদারকি করে চলেছেন। সততা, যোগ্য নেতৃত্ব ও উন্নয়নমূলক কাজে অবদান রাখায় ইতোমধ্যে অত্র ইউনিয়নে জনপ্রতিনিধি হিসেবে ইউনিয়ন বাসীসহ সর্বমহলের মনিকোঠায় স্থান করে নিয়েছেন। চেয়ারম্যান আব্দুল আজিজ বলেন, নির্বাচনে প্রতিশ্রæতি ছিল মডেল ইউনিয়ন করব। এ লক্ষ্যেই বিভিন্ন প্রকল্প হাতে নিয়ে কাজ করছি। স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করে ইউনিয়নকে একটি আদর্শ ও মডেল ইউনিয়নে রূপান্তরিত করতে কাজ করে যাচ্ছি। এ ইউনিয়নে থাকবে না কোন বাল্যবিবাহ, ইভটিজিং, মাদক জোয়া এমনকি জঙ্গীবাদ। ইউনিয়নটিতে শিক্ষা ব্যবস্থা, স্বাস্থ্যসেবা থেকে শুরু করে সরকার ঘোষিত সকল প্রকার সুবিধাদি পাচ্ছেন ইউনিয়নে বসবাসকৃত সর্বসাধারণ। আমি সারাজীবন ইউনিয়নবাসীর কল্যাণে ও উন্নয়নে কাজ করতে চাই। সবার সহযোগিতা নিয়ে সাখুয়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com

Warning: file_get_contents(/home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/public/assets/js/ready-queue.min.js): failed to open stream: No such file or directory in /home/bornamela24news/public_html/wp-content/plugins/advanced-ads/classes/plugin.php on line 262