ঢাকামঙ্গলবার , ১৩ সেপ্টেম্বর ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

লালপুরে বৃষ্টির পানি নিয়ে সংঘর্ষ ! একজন গুলিবিদ্ধসহ আহত ৫

বর্ণমেলা নিউজ
সেপ্টেম্বর ১৩, ২০২২ ৯:০৯ অপরাহ্ন
Link Copied!

নাটোরের লালপুরে বিলমাড়িয়া ইউনিয়নের নাগশোষা এলাকায় বৃষ্টির পানি নামানোকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষ ও গুলাগুলির ঘটনা ঘটেছে। এ ঘটনায় একজন গুলিবিদ্ধ সহ মোট ৫ জন আহত হয়েছে। গুলিবিদ্ধ ওই ব্যক্তিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর একজনকে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। অন্যরা স্থানীয়ভাবে চিকিৎসা নিয়েছেন। আজ মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ ব্যক্তির নাম রজব আলী (৪০)। তিনি নাগশোষা গ্রামের ফজর সরদারের ছেলে। অন্যান্য আহতরা হলে রজবের ভাই আজমত (৪২), তাজু, জানারুল ও তাজুর স্ত্রী রেখা।

রজবের ভাই আনোয়ারুল জানান, বৃষ্টির পানি নামা নিয়ে তাদের সাথে প্রতিবেশী জমিরের পরিবার ও তার চাচাত ভাই নবীর পরিবারের সদস্যদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয় গ্রুপে মারামারি হয়। স্থানীয়রা ওই মারামারি থামিয়ে দিলে পরিস্থিতি শান্ত হয়। হঠাৎ পাশের চর এলাকা থেকে জমিরের ছেলে সুমন ও নবীর ছেলে সবার আলী ঘটনাস্থলে এসে রজব দের লক্ষ করে পরপর ৪ রাউন্ড গুলি করে। এসময় একটি গুলি রজবের পেটে লাগে।

স্থানীয় ও পরিবারের সদস্যরা রজব ও আজমতকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক রজবকে রাজশাহী মেডিকেলে পাঠায়। স্থানীয় ইউপি চেয়ারম্যান ছিদ্দিক আলী মিষ্টু সংঘর্ষের সত্যতা নিশ্চিত করেছেন।

লালপুর থানার ওসি মনোয়ারুজ্জামান জানান, ঘটনাস্থলে গুলিবর্ষনে একজন আহত হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়, পরিস্থিতি বর্তমানে শান্ত রয়েছে। এ ব্যাপারে অভিযোগ দায়েরের প্রস্তুতি নিচ্ছে দু’গ্রুপ। তদন্ত অনুযায়ী আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »