ঢাকাবৃহস্পতিবার , ২১ জুলাই ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ভালুকায় ফিল্মী স্টাইলে ককটেল ফাটিয়ে সোনার দোকানে ডাকাতি অস্ত্রের মুখে ২৫০ ভরি সোনা লুট

মোঃ মমিনুল ইসলাম
জুলাই ২১, ২০২২ ২:২৭ অপরাহ্ন
Link Copied!

ময়মনসিংহের ভালুকায় ককটেল ফাটিয়ে জুয়েলারি দোকানের লোকদের অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদলের হামলায় দোকান মালিক অধীর কর্মকার গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন।
বুধবার রাত ৯টায় ভালুকা-গফরগাঁও সড়কে বাসস্ট্যান্ড সংলগ্ন প্রদীপ জুয়েলার্সে এ ঘটনা ঘটে। খবর পেয়ে মডেল থানা পুলিশ ও পুলিশ সুপার মোহা. আহমার উজ্জামান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা যায়, ঘটনার সময় ৪-৫ জনের একটি সংঘবদ্ধ সশস্ত্র ডাকাতদল একটি প্রাইভেটকারে এসে প্রদীপ জুয়েলার্সে ঢুকে দোকান মালিক অধীর কর্মকার ও তার ভাই সুধীর কর্মকারকে অস্ত্রের মুখে জিম্মি করে। পরে দোকানের সব স্বর্ণ লুট করে নিয়ে যায়। এ সময় দোকান মালিক অধীর কর্মকারের পায়ে একটি গুলি ও মাথায় আঘাত করে বেশ কয়েকটি ককটেল ফাটায় ডাকাত দল এবং গফরগাঁওয়ের দিকে চলে যায়।
জানা গেছে, ঘটনার সময় ককটেলের স্প্লিন্টারের আঘাতে কয়েকজন পথচারী আহত হয়েছেন।
ঘটনার পর স্থানীয় লোকজন আহত দোকান মালিক অধীর কর্মকারকে উদ্ধার করে কর্মকারকে উদ্ধার করে ভালুকা ৫০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করেন। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শী পাশের দৃষ্টি ডিজিটাল সাইনের মালিক আবুল কাশেম জানান, পরপর তিনটি ককটেল বিস্ফোরণের কারণে বিকট শব্দে আশপাশের এলাকা ধোঁয়ায় অন্ধকারাচ্ছন্ন হয়ে যায়। এসময় একটি প্রাইভেটকার থেকে নেমে ৪-৫ জন লোক জুলেয়ারি দোকানে ঢুকে ডাকাতি করে।
পরে আমরা গিয়ে দেখি দোকান মালিক রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন এবং দোকানের সব স্বর্ণ লুট করে নিয়ে গেছে।

আহত দোকান মালিক অধীর কর্মকার জানান, ‘তিনি ও তার ভাইকে মাথায় পিস্তল ঠেকিয়ে জিম্মি করে প্রায় ৫০ ভরি স্বর্ণ লুট করে নিয়ে গেছে ডাকাতদল। এসময় হাতাহাতির এক পর্যায়ে তার পায়ে গুলি ও মাথায় আঘাত করে ডাকাতদল।
উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম আজাদ খবর পেয়ে তিনি তাৎক্ষনিক ঘটনাস্থলে পরিদর্শন করেন। এসময় তিনি বলেন, ভালুকা পৌরসদরে সন্ধ্যা রাতে ব্যস্ততম এলাকায় এমন ঘটনা খুবই দুঃখজনক।
এ ব্যাপারে ভালুকা মডেল থানার ওসি কামাল হোসেন বলেন, আমরা ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছি। সিসিটিভি ফুটেজ দেখে ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »