ঢাকাশনিবার , ১৮ জুন ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ত্রিশালে সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সাব কমিটি অনুমোদন

নিজস্ব প্রতিবেদক
জুন ১৮, ২০২২ ৮:০২ অপরাহ্ন
Link Copied!

ময়মনসিংহ জেলা মিশুক, বেবিট্যাক্সি, ট্যাক্সিকার, সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন, রেজিঃ নং-ময়মন-০১৯ এর অন্তর্ভূক্ত ময়মনসিংহ জেলা কমিটির অনুমতিক্রমে ত্রিশাল উপজেলা শাখা সাব কমিটির আওতাধীন রাগামারা মোড়ের স্ট্যান্ডের মিশুক, বেবিট্যাক্সি, ট্যাক্সিকার, সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সাব কমিটি অনুমোদন দিয়েছে ত্রিশাল উপজেলা কমিটি।

Advertisements

শনিবার ত্রিশাল উপজেলা মিশুক, বেবিট্যাক্সি, ট্যাক্সিকার, সি.এন.জি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি রুবেল আহাম্মেদ ্এবং সাধারন সম্পাদক স্বাক্ষরিত এই কমিটি অনুমোদন দেওয়া হয়। মো.নাজিম উদ্দিন রমা শেখকে সভাপতি মো.আসাদুল হক বেপারীকে সাধারণ সম্পাদক ও ৪ জনকে উপদেষ্টা করে ১৫ সদস্য বিশিষ্ট আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়।

উপদেষ্টারা হলেন মো.শামীম বেপারী,শোয়ায়েব হাসান,মো.হাছানুর রহমান,মো.জাহাঙ্গীর আলম।
অন্যান্যরা হলো,কার্যকরী সভাপতি মো.কায়েস মন্ডল,সহ-সভাপতি মো.আমিরুল ইসলাম,যুগ্ম-সাধারণ সম্পাদক মো.রিপন মিয়া,সহ-সম্পাদক মো.রফিকুল মিয়া,সাংগঠনিক সম্পাদক মো.আল-আমিন বেপারী,সহ-সাংগঠনিক সম্পাদক মো.শাহজাহান মিয়া,কোষাধ্যক্ষ মো.আমজত আলী,দপ্তর সম্পাদক মো.রফিকুল ইসলাম,প্রচার সম্পাদক মো.মুকলেছুর রহমান। নতুন কমিটিকে বলা হয় পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উক্ত কমিটি রাগামারা মোড় স্ট্যান্ড হতে চলাচলরত মিশুক, বেবিট্যাক্সি, ট্যাক্সিকার, সি.এন.জি চলাচলের সুবিধার্থে ও সাধারণ যাত্রীদের যাতায়াত নির্বিঘ্নে করার লক্ষে কাজ করবে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »