ঢাকাশনিবার , ২৮ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ভালুকায় বিভিন্ন ডায়াগনোস্টিক সেন্টার ও হাসপাতালে অভিযান! ৭ টি সিলগালা-৪টি সাময়িক বন্ধ

স্টাফ রিপোর্টার
মে ২৮, ২০২২ ১১:০০ অপরাহ্ন
Link Copied!

ময়মনসিংহের ভালুকায় উর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে অবৈধ ক্লিনিক-ডায়াগনোস্টিক সেন্টার ও হাসপাতালে অভিযান চালায় উপজেলা হাসপাতাল কর্তৃপক্ষ। প্রায় তিন ঘন্টাব্যাপী চলা এ অভিযানে ১২টি ডায়গনস্টিক সেন্টার ও ২ টি হাসপাতালে অভিযান পরিচালনা করা হয়।

Advertisements

এ সময় ৭ টি ডায়াগনোস্টিক সেন্টারকে সিলগালা, ৪ টিকে সাময়িক বন্ধ ও ২ টি হাসপাতালকে সতর্ক করা হয়। শনিবার (২৮মে) দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে থেকে অভিযান শুরু করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ হাসানুল হোসেন।

এ সময় হাসপাতাল রোডের রেজা ডায়াগনোস্টিক, সোমাইয়া ডায়াগনোস্টিক, আন নূর ডায়াগনোস্টিক, নুসরাত ডায়াগনোস্টিক, মাসুদ ডায়াগনোস্টিক, আজিজ খান ডায়াগনোস্টিক ও মেডিল্যাব ডায়াগনোস্টিক সেন্টারকে লাইসেন্স না থাকায় সিলগালা করে দেয়া হয়। এছাড়া লাইসেন্স নবায়ন না থাকায় মীরা ডায়াগনোস্টিক, কনক ডায়াগনোস্টিক, সুমন ডায়াগনোস্টিক ও খিরু ডায়াগনোস্টিক সেন্টারকে সাময়িক বন্ধ করে দেয়া হয় এবং ভালুকা জেনারেল হাসপাতাল ও সেবা হাসপাতালকে সতর্ক করা হয়।

অভিযানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হান্নান, উপজেলা সেনেটারী ইন্সপেক্টর মিজানুর রহমান, ভালুকা মডেল থানার উপ পরিদর্শক নুর কাশেম, সহকারী উপ পরিদর্শক বিলাস সরকার প্রমূখ। অভিযান শেষে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাংবাদিকদের জানান, অবৈধ হাসপাতাল, ক্লিনিক- ডায়াগনোস্টিক সেন্টারগুলোকে সিলগালা করা হয়েছে। সামনেও এ অভিযান অব্যাহত থাকবে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »