ঢাকারবিবার , ২২ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

বাংলাদেশ শহীদ স্মৃতি ফাউন্ডেশনের উপদেষ্টা মনোনীত হলেন মেয়র আনিছ

নিজস্ব প্রতিবেদক
মে ২২, ২০২২ ৫:১৪ অপরাহ্ন
Link Copied!

মহান স্বাধীনতা যুদ্ধে সকল শহীদদের স্বরণে বাংলাদেশ শহীদ পরিবার, মুক্তিযোদ্ধা পরিবার ও স্বাধীনতার পক্ষে সদস্য নিয়ে ১৯৯৮ সালে ঢাকায় প্রতিষ্ঠিত হয়েছিল ২১ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি শহীদ স্মৃতি ফাউন্ডেশন। সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন, মোঃ জসিম উদ্দিন সিকদার ও সাধারণ সম্পাদক মোঃ আমজাদ হোসেন (আইটি বিশেষজ্ঞ)। উপদেষ্টা হিসেবে ছিলেন নওগা-৬ আসনের সাবেক প্রয়াত সংসদ সদস্য ইসরাফিল আলম (এমপি), সিলেট সিটি কর্পোরেশনের সাবেক প্রয়াত মেয়র বদরুদ্দিন আহমেদ কামরান, জাতীয় সংসদ সদস্য আ.স.ম ফিরোজ, ব্রিগেডিয়ার (অবঃ) নজিব হাসান, প্রকৌশলী বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম সহ মুক্তিযুদ্ধের পক্ষের অনেক ব্যক্তিবর্গ।

Advertisements

দীর্ঘদিন যাবৎ সংগঠনটি বাংলাদেশের জাতীয় পর্যায়ের দিবসগুলোতে নানান কর্মসূচি পালন করে আসছেন। আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিশেষ দিনে প্রকাশনা অব্যাহত রেখেছেন। সাম্প্রতিক সময়ে দুজন উপদেষ্টা প্রয়াণের পর কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্ত মোতাবেক সারাদেশে জনপ্রিয় নেতা ও মুক্তিযোদ্ধা পরিবার থেকে খোঁজা হচ্ছে উপদেষ্টা করার জন্য এর অংশ হিসেবে ময়মনসিংহের ত্রিশাল থেকে তিনবারের নির্বাচিত জেলার শ্রেষ্ঠ মেয়র বীর মুক্তিযোদ্ধা মরহুম আবুল হোসেন চেয়ারম্যানের সুযোগ্য সন্তান আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছকে সংগঠনের উপদেষ্টা হিসেবে মনোনীত করে সংগঠনের পক্ষ থেকে ২০২২ সালে প্রকাশিত স্বাধীনতা দিবসের একটি বই মেয়রের হাতে তুলে দেওয়া হয়। এসময় উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি জসিম উদ্দিন সিকদার ও ত্রিশাল উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফকরুদ্দিন আহমেদ।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »