ঢাকামঙ্গলবার , ১৭ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

রামগড়ে ওএমএস বিক্রিতে অনিয়ম, ডিলারকে অব্যাহতি

স্টাফ রিপোর্টারঃ
মে ১৭, ২০২২ ৪:০৬ অপরাহ্ন
Link Copied!

রামগড়ে ওএমএস বিক্রিতে অনিয়ম, ডিলারকে অব্যাহতি

Advertisements

খাগড়াছড়ি প্রতিনিধিঃ

খাগড়াছড়ি জেলার রামগড়ে ওএমএস’র চাল-আটা বিক্রিতে অনিয়ম ও নীতিমালার শর্ত ভঙ্গ করায় মোঃ হারুন নামে একজনের ডিলারশীপ বাতিল করেছে ভ্রাম্যমাণ আদালত।

আজ মঙ্গলবার (১৭ মে) সকালে রামগড় পৌরসভার সোনাইপুল বাজারে মেসার্স হারুন ট্রেডার্সে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খন্দকার মোঃ ইখতিয়ার উদ্দিন আরাফাত। এ সময় আদালত গরিবের চাল ও আটা মেসার্স আলমগীর স্টোরে পাইকারী দামে বিক্রির অভিযোগের সত্যতা পান।

জানাযায়, সরকারী বরাদ্ধে রামগড় পৌর এলাকার তিনটি পয়েন্টে তিনজন ডিলারের মাধ্যমে খোলা বাজারে ওএমএস’র চাল-আটা বিক্রি করা হচ্ছিল। প্রতি ডিলারকে প্রতিদিন এক হাজার ৫শ কেজি চাল ও এক হাজার কেজি আটা বরাদ্দ দেয় জনপ্রতি ৩০ টাকা দরে ও আটা ১৮ টাকা দরে ৫ কেজি আটা বিক্রির শর্তে।

কিন্তু ডিলারশীপের শর্ত না মেনে মেসার্স হারুন ট্রেডার্সের মালিক মোঃ হারুন গরিবের চাল ও আটা মেসার্স আলমগীর স্টোরে অবৈধভাবে পাইকারী দামে বিক্রির অভিযোগ প্রমাণিত হওয়ায় ভ্রাম্যমান আদালতে ডিলারশীপ বাতিল করেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বলেন, এই ডিলারের বিরুদ্ধে গরিবের ওএমএস এর চাল ও আটা কালোবাজারে বিক্রির অভিযোগ ছিল। অভিযোগ প্রমানিত হওয়ায় ও স্বীকার করায় হারুনের ডিলারশীপ বাতিল করা হয়েছে। সেখানে নতুন ডিলার নিয়োগ দেয়া হবে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »