ঢাকাবৃহস্পতিবার , ৫ মে ২০২২
  1. অন্যান্য
  2. অপরাধ
  3. অর্থনীতি
  4. আর্ন্তজাতিক
  5. ইসলাম
  6. ক্রিকেট
  7. খুলনা
  8. খেলাধুলা
  9. চট্রগ্রাম
  10. জাতীয়
  11. জানা অজানা
  12. টিপস
  13. ঢাকা
  14. তথ্য ও প্রযুক্তি
  15. দুর্ঘটনা
সর্বশেষ সবখবর

ঈদের ছুটিতে সড়ক দূর্ঘটনায় নিহত-১৬

মোফাজ্জল হোসেন ইলিয়াছঃ
মে ৫, ২০২২ ১২:৪০ পূর্বাহ্ন
Link Copied!

ঈদের ছুটিতে সড়ক দূর্ঘটনায় নিহত-১৬

Advertisements

ডেস্ক রিপোর্টঃ

ঈদের পর দিন বুধবার দেশের ৮ জেলায় ১৬ জনের প্রাণহানির খবর পাওয়া গেছে। বিধিনিষেধ না থাকায় প্রাণভরে ঈদ উদযাপন করতে গিয়ে অনেক সময় ঘটছে দুর্ঘটনা।

নিহতের এসব খবর জানাতে গিয়ে প্রতিনিধিরা জানিয়েছেনঃ

রংপুরের পাগলাপীর এলাকায় মাহিন্দ্রা-মাইক্রোবাসের ধাক্কায় পাঁচজন নিহত হয়েছেন। নিহতের মধ্যে দুই নারী রয়েছেন। আহত হয়েছেন অন্তত পাঁচজন। বুধবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রংপুর সদর কোতোয়ালি থানার উপপরিদর্শক ফিরোজ আলী এর সত্যতা নিশ্চিত করেছেন।

কুষ্টিয়ার খোকসার কুষ্টিয়া-রাজবাড়ী সড়কের পাইকপাড়ায় বেলা পৌনে ২টার দিকে সিএনজিচালিত অটোরিকশায় পিকআপ ভ্যানের ধাক্কায় দুই ভাই নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও দুই নারী যাত্রী। খোকসা থানার ওসি সৈয়দ আশিকুর রহমান বলেন, মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পিকআপটি জব্দ করা হয়েছে।

চট্টগ্রামের মিরসরাইয়ে একটি বাস উল্টে দুই তরুণ নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত পাঁচজন। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বড় কমলদহ এলাকায় বুধবার সকাল ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। চট্টগ্রামের কুমিরা হাইওয়ে পুলিশের সহকারী পরিদর্শক মোহাম্মদ জাকির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। এ ঘটনায় পাঁচজনের বেশি আহত হয়েছেন। তাদের একজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া কলেজের সামনে বুধবার সকাল সাড়ে ১০টার দিকে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের খাদে উল্টে যায়। এনময় এক নারী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ যাত্রী। চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পরিদর্শক জাহাঙ্গীর আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ময়মনসিংহের ত্রিশালে চলন্ত বাসের জানালা দিয়ে ছিটকে রাস্তায় পড়ে তানিম নামে এক শিশুর মৃত্যু হয়েছে। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বুধবার বেলা ১১টার দিকে উপজেলার নুরুর দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। ত্রিশাল থানার ওসি মোহাম্মদ মাইন উদ্দিন নিহতের খবর নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা তানজিম পরিবহন নামের একটি বাস ময়মনসিংহের দিকে আসছিল। বেলা ১১টার দিকে বাসটি উপজেলার নুরুর দোকান এলাকায় আসামাত্রই চাকা ফেটে বিকট শব্দ হয়। এতে বাসের জানালা দিয়ে শিশু তানিম ছিটকে সড়কে পড়লে ঘটনাস্থলেই মৃত্যু হয়।

 

পঞ্চগড়ে হেলমেট ছাড়া এই বাইকে তিন কিশোর বেপরোয়া গতিতে চালাতে গিয়ে দুর্ঘটনা ঘটায়। বিপরীত দিক থেকে আসা মোটরসাইকেলের সঙ্গে সংঘর্ষে তাদের মোটরসাইকেলটি সড়কের পাশে গাছে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যায়।পঞ্চগড় সদর থানার ওসি আব্দুল লতিফ মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

যশোরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বিদ্যুতের খুটির সঙ্গে ধাক্কা লেগে দুই বন্ধু নিহত হয়েছেন। যশোরের চৌগাছার ইলিশমারী ও ঝিনাইদহের মহেশপুর উপজেলার মদদুইনপুর এলাতার মাঝামাঝি জায়গায় আজ বুধবার বিকেল ৬টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

Advertisements

  বর্ণমেলা প্রিন্টার্স এন্ড ক্রেস্ট গ্যালারী আমাদের সেবা সমূহ:- ক্রেস্ট, সম্মাননা স্মারক, মগ, মেডেল, আইডি কার্ড, ভিজিটিং কার্ড, ক্যালেন্ডার, পোস্টার, পিভিসি ব্যানার, ষ্টিকার সহ সকল প্রকার ছাপার কাজ করা হয় এবং সকল প্রকার সীল তৈরি ও যে কোন অনুষ্ঠানের গেঞ্জী, টিশার্ট প্রিন্ট করা হয়। ঠিকানা: সিডষ্টোর বাজার, ভালুকা, ময়মনসিংহ, মোবাঃ ০১৭১৫২৫৩৩৮৫, E-mail: bornamela03@gmail.com
Translate »